Scrooling

হাঁপানি ও অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২৫ আগস্ট বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # টি টোয়েন্টি ওয়ার্ল্ড ক্রিকেট ২০২৪ : ভারতের বিশ্ব রেকর্ড, প্রথম থেকে শেষ সব ম্যাচে ভারতের জয় # কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

আত্মা প্রকল্পের উদ্যোগে মাছ ধরার জাল ও হাঁড়ি বিতরণ


 

আত্মা প্রকল্পের উদ্যোগে মাছ ধরার জাল ও হাঁড়ি বিতরণ




Atanu Hazra
Sangbad Prabhati, 12 December 2023

অতনু হাজরা, জামালপুর : পূর্ব বর্ধমানের জামালপুরে আত্মা প্রকল্পের উদ্যোগে ব্লক মৎস্য প্রাণী দপ্তরের পক্ষ থেকে ৬ জন মৎস্য চাষীর হাতে মাছ ধরার জন্য একটি জাল ও দুটি করে হাঁড়ি তুলে দেওয়া হলো। উপস্থিত ছিলেন বিধায়ক অলোক কুমার মাঝি, বিডিও পার্থ সারথী দে, পঞ্চায়েত সমিতির সভাপতি পূর্ণিমা মালিক, সহ সভাপতি ভূতনাথ মালিক, পূর্ত কর্মাধ্যক্ষ মেহেমুদ খান, মৎস্য কর্মাধ্যক্ষ সুনীল ধারা, দেবু হেমব্রম, তারক টুডু ও ব্লক মৎস্য দপ্তরের আধিকারিক অর্ণব কোয়েটা।

 অর্ণব বাবু বলেন এর আগেও আত্মা প্রকল্প থেকে মৎস্য চাষীদের বিভিন্ন ভাবে সাহায্য করা হয়েছে। কোনো সময় মাছ, মাছের খাদ্য, মাছ চাষের প্রয়োজনীয় সরঞ্জাম প্রদান করা হয়েছে। আজ ৬ জন উপভোক্তা কে দুটি করে হাঁড়ি ও একটি মাছ ধরার জাল তুলে দেওয়া হলো।