চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

৩৬ টি পরিষেবা নিয়ে শুরু হলো অষ্টম পর্যায় দুয়ারে সরকার শিবির


 

৩৬ টি পরিষেবা নিয়ে শুরু হলো অষ্টম পর্যায় দুয়ারে সরকার শিবির 



Atanu Hazra
Sangbad Prabhati, 15 December 2023

অতনু হাজরা, জামালপুর : সারা রাজ্য জুড়ে শুরু হয়েছে অষ্টম পর্যায় দুয়ারে সরকার শিবির। এবারের শিবিরে জনগণ ৩৬ টি পরিষেবা পাবেন। পূর্ব বর্ধমানের জামালপুরে জামালপুর এক পঞ্চায়েতের দুয়ারে সরকার শিবির অনুষ্ঠিত হলো সেলিমাবাদ হাইস্কুলে। শুক্রবার এই ক্যাম্প পরিদর্শনে যান ব্লকের বিভিন্ন আধিকারিকরা। ছিলেন বিধায়ক অলক কুমার মাঝি, বিডিও পার্থসারথি দে, পঞ্চায়েত সমিতির সভাপতি পূর্ণিমা মালিক, সহ-সভাপতি ভূতনাথ মালিক, পূর্ত কর্মাধ্যক্ষ মেহেমুদ খান, জয়েন্ট বিডিও রুদ্রেন্দু নন্দী, কৃষি আধিকারিক সঞ্জীবুল ইসলাম, কৃষি কর্মাধ্যক্ষ জয়দেব দাস, পঞ্চায়েতের উপপ্রধান শাহাবুদ্দিন মন্ডল সহ অন্যান্যরা। 

ক্যাম্প পরিদর্শন করে তারা সাধারণ মানুষের সঙ্গে বিভিন্ন পরিষেবার সুযোগ সুবিধা নিয়ে আলোচনা করেন। আজকের এই শিবিরের একটি অন্যতম আকর্ষণীয় বিষয় ছিল আইসিডিএস কর্মীদের ক্যাম্পটি। 

সেখানে তারা বিভিন্ন পুষ্টিকর খাবারগুলিকে বিশেষভাবে প্রদর্শিত করেন। জাতীয় পতাকার আদলে তারা প্রদর্শন করেন বিভিন্ন পুষ্টিকর খাবার। আজকের দুয়ারে সরকার শিবিরে ছিল স্বাস্থ্য পরীক্ষার জন্য একটি নির্দিষ্ট ক্যাম্প। উপস্থিত জনপ্রতিনিধিরা নিজের হাতে ফর্ম ফিলাপ করে দিয়ে সাধারণ মানুষকে সাহায্য করেন।