Scrooling

হাঁপানি ও অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২৫ আগস্ট বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # টি টোয়েন্টি ওয়ার্ল্ড ক্রিকেট ২০২৪ : ভারতের বিশ্ব রেকর্ড, প্রথম থেকে শেষ সব ম্যাচে ভারতের জয় # কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

Bangla is my pride বাংলা মোদের গর্ব : মেলা, প্রর্দশনী ও সাংস্কৃতিক অনুষ্ঠান


 

Bangla is my pride


বাংলা মোদের গর্ব : মেলা, প্রর্দশনী ও সাংস্কৃতিক অনুষ্ঠান



Sangbad Prabhati, 1 December 2023

ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : পশ্চিমবঙ্গ সরকারের তথ্য ও সংস্কৃতি দপ্তরের উদ্যোগে মেমারিতে শুরু হয়েছে বাংলা মোদের গর্ব শীর্ষক মেলা, প্রদর্শনী, এক্সপো এবং সাংস্কৃতিক অনুষ্ঠান। মেমারি বাস স্ট্যান্ডে আয়োজিত এই উৎসব চলবে ৩ ডিসেম্বর পর্যন্ত। ১ ডিসেম্বর সন্ধ্যায় প্রদীপ প্রজ্জ্বলনের মাধ্যমে বাংলা মোদের গর্ব উৎসবের উদ্বোধন হয়। উপস্থিত ছিলেন পূর্ব বর্ধমান জেলা পরিষদের সভাধিপতি শ্যামা প্রসন্ন লোহার, সহকারী সভাধিপতি গার্গী নাহা, অতিরিক্ত জেলা শাসক (সাধারণ) অমিয় কুমার দাস, বিডিএ'র চেয়ারপার্সন কাকলি তা গুপ্ত, মেমারির বিধায়ক তথা জেলা প্রাথমিক বিদ্যালয় সংসদের চেয়ারম্যান মধুসূদন ভট্টাচার্য, পশ্চিমবঙ্গ সঙ্গীত একাডেমির সচিব মুনমুন হোড় সিনহা, মেমারি পৌরসভার চেয়ারম্যান স্বপন বিষয়ী, ভাইস চেয়ারম্যান সুপ্রিয় সামন্ত, জেলা তথ্য ও সংস্কৃতি আধিকারিক রামশঙ্কর মন্ডল, জেলা পরিষদের কর্মাধ্যক্ষ বিশ্বনাথ রায়, শান্তনু কোনার, নিত্যানন্দ ব্যানার্জী, মিঠু মাঝি সহ অন্যান্যরা।

উৎসবে কাজী নজরুল ইসলামের কারার ঐ লৌহ কপাট প্রর্দশনীর উদ্বোধন করেন বিধায়ক মধুসূদন ভট্টাচার্য ও বিডিএ'র চেয়ারমপার্সন কাকলি তা গুপ্ত। সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বিশিষ্ট বাচিক শিল্পী কল্লোল কোনার ও সুদীপা সরকার। এদিন উদ্বোধনী অনুষ্ঠান শেষে স্থানীয় শিল্পীদের পাশাপাশি কলকাতার বিশিষ্ট সঙ্গীত শিল্পী ইন্দ্রানী সেন সঙ্গীত পরিবেশন করেন।