Scrooling

হাঁপানি ও অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২৫ আগস্ট বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # টি টোয়েন্টি ওয়ার্ল্ড ক্রিকেট ২০২৪ : ভারতের বিশ্ব রেকর্ড, প্রথম থেকে শেষ সব ম্যাচে ভারতের জয় # কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

পূর্বস্থলী ১ নম্বর ব্লক তৃণমূল কংগ্রেসের উদ্যোগে বিজয়া সম্মেলনী অনুষ্ঠান


 

পূর্বস্থলী ১ নম্বর ব্লক তৃণমূল কংগ্রেসের উদ্যোগে বিজয়া সম্মেলনী অনুষ্ঠান




Saiyad Jafar
Sangbad Prabhati, 4 November 2023

সৈয়দ জাফর, পূর্বস্থলী : পূর্বস্থলী ১ নম্বর ব্লক তৃণমূল কংগ্রেসের উদ্যোগে নাদনঘাট থানার অন্তর্গত চকরাহাতপুর বাঁশদহ বিলের পাড়ে বিজয়া সম্মেলন অনুষ্ঠিত হলো। শনিবার সন্ধ্যায় এই বিজয়া সম্মেলনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজ্যের মন্ত্রী স্বপন দেবনাথ। জেলা পরিষদের কর্মাধ্যক্ষ আরতি খান, পূর্বস্থলী ১ নম্বর পঞ্চায়েত সমিতির সভাপতি দিলীপ মল্লিক, সাতটি অঞ্চলের প্রধান ও উপপ্রধান সহ বিশিষ্ট তৃণমূল কর্মী সমর্থকরা।

 আজকের এই বিজয়া সম্মেলনী অনুষ্ঠানে মন্ত্রী স্বপন দেবনাথ প্রথমেই উপস্থিত সকলকে বিজয়ার শুভেচ্ছা ও প্রণাম জানান। এদিনের অনুষ্ঠানে মন্ত্রী স্বপন দেবনাথ পুরনো দিনের সক্রিয় তৃণমূল কর্মী ও বিশিষ্টজনদের সংবর্ধনা জ্ঞাপন করেন। বিজয়া সম্মেলনের এই মঞ্চ থেকেই তিনি আগামী দিনের কর্মসূচি নিয়ে কথা বলেন। সকলে মিলে একজোট হয়ে কাজ করার আহ্বানও জানান।