চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

ডিওয়াইএফআই এর ইনসাফ যাত্রা পথে মীনাক্ষী মুখার্জীর সভা মেমারিতে


 

ডিওয়াইএফআই এর ইনসাফ যাত্রা পথে মীনাক্ষী মুখার্জীর সভা মেমারিতে



Sk Samsuddin
Sangbad Prabhati, 24 November 2023

সেখ সামসুদ্দিন, মেমারি : ন্যায় বিচারের দাবিতে, প্রাপ্য অধিকার আদায়ের দাবিতে ভারতের গণতান্ত্রিক যুব ফেডারেশন ৭ জানুয়ারি ব্রিগেড সমাবেশকে সামনে রেখে কোচবিহার থেকে কলকাতা ইনসাফ যাত্রা শুরু করে। সেই ইনসাফ যাত্রা আজ মেমারি শহরে প্রবেশ করে। 

মেমারি  হাসপাতাল মোড়ে তাদের অভ্যর্থনা জানিয়ে হরেকৃষ্ণ কোঙার, বিনয় কোঙার ও আব্দুল্লাহ রসুলের ছবিতে মাল্যদান করে এবং সিধু কানুর মূর্তির পাদদেশে মাল্যদান ও পুষ্পার্ঘ দিয়ে মশাল জ্বালিয়ে পদযাত্রা শুরু করা হয়। পদযাত্রা বামুনপাড়া মোড়, নিউমার্কেট, স্টেশন বাজার, কৃষ্ণবাজার হয়ে চকদিঘী মোড়ে এসে একটি সভা হয়। 

সভায় অন্যতম বক্তা ছিলেন ভারতের গণতান্ত্রিক যুব ফেডারেশনের রাজ্য সম্পাদিকা মীনাক্ষী মুখার্জী। ইনসাফ যাত্রায় ও সভায় উপস্থিত ছিলেন রাজ্য সভাপতি, সহ-সভাপতি জেলা সভাপতি সহ রাজ্য, জেলা ও ব্লক স্তরের ডি ওয়াই এফ আই এর নেতৃত্ব ও সদস্যবৃন্দ। এই পথসভায় রাজ্য সরকার তথা তৃণমূলের ও কেন্দ্রীয় বিজেপি সরকারের তীব্র সমালোচনা করে বক্তব্য রাখেন সিপিআইএম এর যুব নেতৃত্ব। সভা থেকে সাধারণ মানুষের কাছে ন্যায় বিচারের দাবিতে ও অধিকার আদায়ের দাবিতে ৭ জানুয়ারি ব্রিগেড সমাবেশে যোগদান করার জন্য আহ্বানজানানো হয়।