Scrooling

ঘূর্ণিঝড় রিমাল : পূর্ব বর্ধমানে ৪টি ব্লক ক্ষতিগ্রস্ত, মৃত ২ # চুরুলিয়ায় ৫ দিন ব্যাপী নজরুল স্মরণে বর্ণময় সাংস্কৃতিক অনুষ্ঠান ও মেলা # নন্দীগ্রামে বিজেপি সমর্থক খুনে রিপোর্ট চাইলো কমিশন # ১৮ তম লোকসভা নির্বাচনের ফলাফল জানা যাবে ৪ জুন

বর্ধমান ১ ব্লকে সাংবাদিকদের নিয়ে তৃণমূল কংগ্রেসের বিজয়া সম্মেলন


 

বর্ধমান ১ ব্লকে সাংবাদিকদের নিয়ে তৃণমূল কংগ্রেসের বিজয়া সম্মেলন 




Sangbad Prabhati, 8 November 2023

ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : তৃণমূল কংগ্রেসের রাজ্য নেতৃত্বের নির্দেশে প্রতিটি জেলায় বিভিন্ন ব্লকে সাংবাদিকদের নিয়ে বিজয়ার শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠান হচ্ছে। সেই প্রেক্ষিতে আজ বর্ধমান ১ নম্বর ব্লক তৃণমূল কংগ্রেসের উদ্যোগে দেওয়ানদিঘী এলাকায় ব্লক কার্যালয়ের সভা করে আয়োজিত হয় বিজয়ার সম্মেলন অনুষ্ঠান। উপস্থিত ছিলেন তৃণমূল কংগ্রেসের বর্ধমান ১ ব্লক সভাপতি তথা বিডিএ চেয়ারম্যান কাকলি তা গুপ্ত, ব্লকের যুব তৃণমূলের সভাপতি তথা বর্ধমান ১ পঞ্চায়েত সমিতির পূর্ত কর্মাধ্যক্ষ মানস ভট্টাচার্য, পূর্ব বর্ধমান জেলা পরিষদের সহ-সভাধিপতি গার্গী নাহা, জেলা পরিষদের সদস্য দেবনারায়ণ গুহ ও মনিকা বাগ, বর্ধমান ১ পঞ্চায়েত সমিতির সভাপতি দুর্গা রাজবল্লভ, সহ-সভাপতি বানেশ্বর চৌধুরী, তৃণমূল কংগ্রেসের বর্ধমান ১ ব্লক মহিলা তৃণমূলের সভানেত্রী দেবী দে, তৃণমূল ছাত্র পরিষদের ব্লক সভাপতি ভিক্টর ব্যানার্জী সহ ব্লকের অন্যান্য নেতৃত্ব। 

এদিনের বিজয়া সম্মেলনে সাংবাদিকদের শুভেচ্ছা জানিয়ে ব্লক সভাপতি কাকলিতা গুপ্ত বলেন কেন্দ্রের বিজেপি সরকার অন্যায় ভাবে রাজ্যের ১০০ দিনের টাকা, আবাস যোজনার টাকা আটকে রেখেছে। তার বিরুদ্ধে প্রতিটি অঞ্চলের বুথস্তর থেকে সর্বত্র প্রতিবাদ আন্দোলন সংগঠিত হচ্ছে। আমাদের আবেদন সেই সব খবর মিডিয়াতে আরও বেশি করে প্রতিফলিত হোক। আগামী ১০ নভেম্বর ব্লকের বিজয়া সম্মেলন অনুষ্ঠানে তিনি সাংবাদিক সহ সর্বস্তরের মানুষকে আমন্ত্রণ জানান।