Scrooling

ঘূর্ণিঝড় রিমাল : পূর্ব বর্ধমানে ৪টি ব্লক ক্ষতিগ্রস্ত, মৃত ২ # চুরুলিয়ায় ৫ দিন ব্যাপী নজরুল স্মরণে বর্ণময় সাংস্কৃতিক অনুষ্ঠান ও মেলা # নন্দীগ্রামে বিজেপি সমর্থক খুনে রিপোর্ট চাইলো কমিশন # ১৮ তম লোকসভা নির্বাচনের ফলাফল জানা যাবে ৪ জুন

অরেঞ্জ ক্যাসেল স্কুলের বার্ষিক অনুষ্ঠান


 

অরেঞ্জ ক্যাসেল স্কুলের বার্ষিক অনুষ্ঠান




Sangbad Prabhati, 3 November 2023

ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : পূর্ব বর্ধমানের জামালপুরের একটি ইংরেজি মাধ্যম বিদ্যালয় হলো অরেঞ্জ ক্যাসেল স্কুল। ২০১৭ সালের ৩রা নভেম্বর স্কুলের পথ চলা শুরু হয়। বৃহস্পতিবার এই স্কুলের বার্ষিক অনুষ্ঠান আয়োজিত হলো।

 এই অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিশিষ্ট শিক্ষানুরাগী পদ্মনাভ গায়েন, বিশিষ্ট সাহিত্যিক সতিরঞ্জন আদক, বিশিষ্ট ছড়াকার বিজন ভট্টাচার্য, বিশিষ্ট সাংবাদিক তথা শিক্ষক ও কবি অতনু হাজরা, বিশিষ্ট চিকিৎসক তথা কবি সুরমান আলী, মহাদেব পাল, শেখ আবুল হাসান, ত্রম্বক সেন সহ অন্যান্যরা। সারাদিন ব্যাপী স্কুলের ছাত্র ছাত্রীরা সাংস্কৃতিক অনুষ্ঠান করে। শিক্ষা ক্রীড়া বিভিন্ন ক্ষেত্রে উল্লেখযোগ্য পারদর্শীতার জন্য ছাত্র ছাত্রীদের পুরস্কার প্রদান করা হয়। 

স্কুলের ডিরেক্টর তথা প্রিন্সিপাল শেখ সাবির আলীর যোগ্য নেতৃত্বে স্কুলটি এগিয়ে চলেছে। সাবির বাবু বলেন এই মুহূর্তে স্কুলের পরিকাঠামো গড়াই তাঁদের প্রধান কাজ যা তাঁরা শুরু করে দিয়েছেন। আগামীতে একটি আন্তর্জাতিক মানের স্কুল তাঁরা গড়ে তুলবেন। বর্তমানে এই স্কুলে প্রি-প্রাইমারি ও প্রাইমারি পর্যন্ত ক্লাশে ছাত্র ছাত্রীদের এখানে পড়ানো হয়।