Scrooling

ঘূর্ণিঝড় রিমাল : পূর্ব বর্ধমানে ৪টি ব্লক ক্ষতিগ্রস্ত, মৃত ২ # চুরুলিয়ায় ৫ দিন ব্যাপী নজরুল স্মরণে বর্ণময় সাংস্কৃতিক অনুষ্ঠান ও মেলা # নন্দীগ্রামে বিজেপি সমর্থক খুনে রিপোর্ট চাইলো কমিশন # ১৮ তম লোকসভা নির্বাচনের ফলাফল জানা যাবে ৪ জুন

দেবীপুর রামকৃষ্ণ বিবেকানন্দ আশ্রমের বার্ষিক অনুষ্ঠান

 



দেবীপুর রামকৃষ্ণ বিবেকানন্দ আশ্রমের বার্ষিক অনুষ্ঠান




Sk Samsuddin
Sangbad Prabhati, 16 November 2023

সেখ সামসুদ্দিন, মেমারি : পূর্ব বর্ধমান জেলার মেমারি ১ ব্লকের দেবীপুর রামকৃষ্ণ-বিবেকানন্দ আশ্রমের নবম বর্ষ বার্ষিক অনুষ্ঠান সমারোহে উদযাপন করা হয়। বৃহস্পতিবার বার্ষিক অনুষ্ঠান উপলক্ষে আশ্রমে সারা দিন ব্যাপি হরিনাম সংকীর্তন ভক্তিগীতি পরিবেশন করেন শিল্পীরা। এদিন শ্রীশ্রী রামকৃষ্ণ পরমহংস দেব, স্বামী বিবেকানন্দ ও সারদা মায়ের পূজা ও হোম, যজ্ঞ হয়। এই উপলক্ষে মেমারি থানার অন্তর্গত দেবীপুর চোটখন্ড এলাকায় দেবীপুর রামকৃষ্ণ-বিবেকানন্দ আশ্রমের পক্ষ থেকে একটি রক্তদান শিবিরের আয়োজন করা হয়। 

উপস্থিত ছিলেন পূর্ব বর্ধমান জেলা পরিষদের বন ও ভূমি কর্মাধ্যক্ষ নিত্যানন্দ ব্যানার্জী, বাবাসাহেব আম্বেদকর স্মৃতিরক্ষা কমিটির অন্যতম সদস্য তারক সাহা সহ বিশিষ্ট ব্যক্তিবর্গ। বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালের ব্লাড ব্যাঙ্কের সহযোগিতায় এই রক্তদান শিবিরে ৩৪ জন স্বেচ্ছায় রক্তদান করেন। এছাড়াও এদিন প্রায় ৩০০০ মানুষের মধ্যে ভোগ প্রসাদ বিতরণ করা হয়। 

দেবীপুর রামকৃষ্ণ-বিবেকানন্দ আশ্রমের সংগঠক রাজেশ্বর দাস জানান, নবম বর্ষ বার্ষিক অনুষ্ঠানে এবছর প্রথম রক্তদান শিবিরের আয়োজন করা হয়। এছাড়াও তিনি জানান আগামীদিনে আশ্রম তৈরি করার পাশাপাশি এখানে অসহায় মানুষদের জন্য একটি বৃদ্ধাশ্রম তৈরি করার পরিকল্পনা গ্রহণ করা হয়েছে।