Scrooling

হাঁপানি ও অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২৫ আগস্ট বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # টি টোয়েন্টি ওয়ার্ল্ড ক্রিকেট ২০২৪ : ভারতের বিশ্ব রেকর্ড, প্রথম থেকে শেষ সব ম্যাচে ভারতের জয় # কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

দেবীপুর রামকৃষ্ণ বিবেকানন্দ আশ্রমের বার্ষিক অনুষ্ঠান

 



দেবীপুর রামকৃষ্ণ বিবেকানন্দ আশ্রমের বার্ষিক অনুষ্ঠান




Sk Samsuddin
Sangbad Prabhati, 16 November 2023

সেখ সামসুদ্দিন, মেমারি : পূর্ব বর্ধমান জেলার মেমারি ১ ব্লকের দেবীপুর রামকৃষ্ণ-বিবেকানন্দ আশ্রমের নবম বর্ষ বার্ষিক অনুষ্ঠান সমারোহে উদযাপন করা হয়। বৃহস্পতিবার বার্ষিক অনুষ্ঠান উপলক্ষে আশ্রমে সারা দিন ব্যাপি হরিনাম সংকীর্তন ভক্তিগীতি পরিবেশন করেন শিল্পীরা। এদিন শ্রীশ্রী রামকৃষ্ণ পরমহংস দেব, স্বামী বিবেকানন্দ ও সারদা মায়ের পূজা ও হোম, যজ্ঞ হয়। এই উপলক্ষে মেমারি থানার অন্তর্গত দেবীপুর চোটখন্ড এলাকায় দেবীপুর রামকৃষ্ণ-বিবেকানন্দ আশ্রমের পক্ষ থেকে একটি রক্তদান শিবিরের আয়োজন করা হয়। 

উপস্থিত ছিলেন পূর্ব বর্ধমান জেলা পরিষদের বন ও ভূমি কর্মাধ্যক্ষ নিত্যানন্দ ব্যানার্জী, বাবাসাহেব আম্বেদকর স্মৃতিরক্ষা কমিটির অন্যতম সদস্য তারক সাহা সহ বিশিষ্ট ব্যক্তিবর্গ। বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালের ব্লাড ব্যাঙ্কের সহযোগিতায় এই রক্তদান শিবিরে ৩৪ জন স্বেচ্ছায় রক্তদান করেন। এছাড়াও এদিন প্রায় ৩০০০ মানুষের মধ্যে ভোগ প্রসাদ বিতরণ করা হয়। 

দেবীপুর রামকৃষ্ণ-বিবেকানন্দ আশ্রমের সংগঠক রাজেশ্বর দাস জানান, নবম বর্ষ বার্ষিক অনুষ্ঠানে এবছর প্রথম রক্তদান শিবিরের আয়োজন করা হয়। এছাড়াও তিনি জানান আগামীদিনে আশ্রম তৈরি করার পাশাপাশি এখানে অসহায় মানুষদের জন্য একটি বৃদ্ধাশ্রম তৈরি করার পরিকল্পনা গ্রহণ করা হয়েছে।