Scrooling

হাঁপানি ও অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২৫ আগস্ট বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # টি টোয়েন্টি ওয়ার্ল্ড ক্রিকেট ২০২৪ : ভারতের বিশ্ব রেকর্ড, প্রথম থেকে শেষ সব ম্যাচে ভারতের জয় # কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

Asansol Utsav আসানসোল উৎসব ২০২৩ প্রস্তুতি শুরু


 

Asansol Utsav


আসানসোল উৎসব ২০২৩ প্রস্তুতি শুরু 




Sangbad Prabhati, 8 November 2023

ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : আসানসোল উৎসব ২০২৩ এর প্রস্তুতি শুরু হয়েছে। আগামী ২৪ নভেম্বর উৎসবের উদ্বোধন হবে। চলবে ৩ ডিসেম্বর পর্যন্ত। এক সাংবাদিক সম্মেলনে এই খবর জানান, আসানসোল উৎসব কমিটির কো-অর্ডিনেটর তথা আসানসোল পৌর নিগমের কাউন্সিলার অনিমেষ দাস। তিনি বলেন, ১০ দিনের এই উৎসব আসানসোলের সেনরেল রোড বা বিবেকানন্দ সরণীর এইচএলজি হাসপাতাল মোড়ের আড্ডা (আসানসোল দুর্গাপুর ডেভেলপমেন্ট অথরিটি) গ্রাউন্ডে অনুষ্ঠিত হবে। ৫ নভেম্বর আয়োজিত সাংবাদিক সম্মেলনে অন্যান্যদের মধ্যে ছিলেন সুব্রত বিশ্বাস, মুনমুন মুখোপাধ্যায়, কবিতা যাদব, হেমন্ত গোস্বামী, পরিমল বাউরি, উৎপল ধীবর। 

উৎসব প্রসঙ্গে অনিমেষ দাস আরো বলেন, এবার আসানসোল উৎসব অষ্টম বর্ষে। এবারের উৎসব কমিটির সভাপতি আসানসোলের সাংসদ শত্রুঘ্ন সিনহা। প্রধান পৃষ্ঠপোষক হলেন রাজ্যের আইন ও শ্রম মন্ত্রী মলয় ঘটক। সম্পাদক আসানসোল পৌর নিগমের মেয়র পারিষদ গুরুদাস চট্টোপাধ্যায় ওরফে রকেট। অষ্টম বর্ষ আসানসোল উৎসবে সব মিলিয়ে ১৮৬ টির মতো স্টল থাকবে। বাংলার পাশাপাশি দেশের বিভিন্ন রাজ্য ও বিদেশ থেকেও বিভিন্ন সামগ্রীর স্টল থাকছে। যার মধ্যে রয়েছে নেপাল, বাংলাদেশ ও আফগানিস্তান। উৎসবের অন্যতম আকর্ষণ প্রতিদিন স্থানীয় এবং কলকাতার শিল্পী সমন্বয়ে সাংস্কৃতিক অনুষ্ঠান।