Scrooling

হাঁপানি ও অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২৫ আগস্ট বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # টি টোয়েন্টি ওয়ার্ল্ড ক্রিকেট ২০২৪ : ভারতের বিশ্ব রেকর্ড, প্রথম থেকে শেষ সব ম্যাচে ভারতের জয় # কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

Senior Citizen Day প্রবীণ নাগরিকদের সংবর্ধনা দিলেন বিধায়ক

 



Senior Citizen Day


প্রবীণ নাগরিকদের সংবর্ধনা দিলেন বিধায়ক 




Sangbad Prabhati, 1 October 2023

ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : বিশ্ব প্রবীণ নাগরিক দিবস উপলক্ষে বর্ধমান শহরের প্রবীণ নাগরিকদের সংবর্ধনা অনুষ্ঠান হলো সংস্কৃতি লোকমঞ্চে। বিধায়ক খোকন দাসের উদ‍্যোগে প্রতি বছরের মতো এবছরেও বিশ্ব প্রবীণ নাগরিক দিবসে শহর বর্ধমানের প্রবীণ নাগরিকদের সংবর্ধনা সভার আয়োজন করা হয়। বর্ধমান শহরের ৩৫ টি ওয়ার্ডের প্রবীণ সংবর্ধিত করা হয়। এই অনুষ্ঠানে অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন উপস্থিত ছিলেন বর্ধমান পৌরসভার চেয়‍্যারম‍্যান পরেশ চন্দ্র সরকার, বর্ধমান থানার আইসি সুখময় চক্রবর্তী, রামকৃষ্ণ আশ্রমের স্বামীজী, শহরের বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলররা সহ বর্ধমান শহরের প্রবীণ নাগরিকরা। 

এদিন প্রবীণ নাগরিকদের উত্তরীয় পরিয়ে পুষ্পস্তবক ও মেমেন্টো দিয়ে সংবর্ধনা দিলেন বিধায়ক খোকন দাস। বিধায়ক জানান আজকের এই অনুষ্ঠান আর পাঁচটা অনুষ্ঠানের মতো নয়, একটা অন‍্যরকম অনুষ্ঠান। 

আজকের এই অনুষ্ঠানে প্রবীণ নাগরিকদের সংবর্ধনা দিতে পেরে আমি নিজে গর্বিত। বিধায়ক খোকন দাস আরও বলেন, মানুষকে সম্মান দিতে হবে, সন্মান দিলে তবেই সম্মান পাওয়া যায়।