Scrooling

হাঁপানি ও অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২৫ আগস্ট বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # টি টোয়েন্টি ওয়ার্ল্ড ক্রিকেট ২০২৪ : ভারতের বিশ্ব রেকর্ড, প্রথম থেকে শেষ সব ম্যাচে ভারতের জয় # কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

Little Magazine বর্ধমান লিটল ম্যাগাজিন মেলার প্রস্তুতি শুরু


 

    Little Magazine   


বর্ধমান লিটল ম্যাগাজিন মেলার প্রস্তুতি শুরু




Sangbad Prabhati, 2 October 2023

ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : বর্ধমান লিটল ম্যাগাজিন মেলার প্রস্তুতি শুরু হয়েছে। ষষ্ঠ বর্ষ বর্ধমান লিটল ম্যাগাজিন মেলা আগামী নভেম্বর মাসের ২৪ থেকে ২৬ তারিখ বর্ধমান টাউন হল প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে।" বর্ধমান সংস্কৃতি চর্চা কেন্দ্র " এর উদ্যোগে ১ অক্টোবর বর্ধমান মিউনিসিপ্যাল হাই স্কুলে একটি প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। বর্ধমান লিটল ম্যাগাজিন মেলার সভাপতি বিমলানন্দ রায় ও সম্পাদক রাজেশ হালদার জানান এই বছর মেলা ষষ্ঠ বছরে। প্রতিবারের মত এবছরও সকলকে সাথে নিয়ে মেলা আয়োজন করার উদ্যোগ নেওয়া হয়েছে। 

এদিনের প্রস্তুতি সভায় উল্লেখযোগ্য ব্যাক্তিত্বদের মধ্যে উপস্থিত ছিলেন রাজ্য তথ্য ও সংস্কৃতি বিভাগের প্রাক্তন সহকারী অধিকর্তা অরবিন্দ সরকার, বিশিষ্ট গবেষক ও লেখক রঙ্গনকান্তি জানা, বর্ধমান মিউনিসিপ্যাল হাই স্কুলে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক অরুনাভ চক্রবর্তী সহ উৎপল সাহা, মৃণাল মোদক, মানব মুখোপাধ্যায়, সৌমেন চট্টোপাধ্যায়, আবির্ভাব ভট্টাচার্য, সুকান্ত দে, দিনেশ ঝা, বিকাশ বিশ্বাস, কিংশুক রায়,  সুপ্রকাশ চৌধুরী।

এছাড়াও এই প্রস্ততি সভায় অনেক প্ত্র পত্রিকার সম্পাদক সহ আর অনেক কবি, সাহিত্যিক, লেখক ও সাহিত্যানুরাগী মানুষজন উপস্থিত ছিলেন।