Scrooling

হাঁপানি ও অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২৫ আগস্ট বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # টি টোয়েন্টি ওয়ার্ল্ড ক্রিকেট ২০২৪ : ভারতের বিশ্ব রেকর্ড, প্রথম থেকে শেষ সব ম্যাচে ভারতের জয় # কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

Durga Puja সোমেশ্বরতলা দূর্গাপুজো কমিটির ৭৫ বছর পূর্তি উপলক্ষে অন্ন ও বস্ত্র প্রদান


 

 Durga Puja 


সোমেশ্বরতলা দূর্গাপুজো কমিটির ৭৫ বছর পূর্তি উপলক্ষে অন্ন ও বস্ত্র প্রদান






Sk Samsuddin
Sangbad Prabhati, 14 October 2023

সেখ সামসুদ্দিন, ১৪ অক্টোবর : মেমারি শহরের ঐতিহ্যময় প্রাচীন সার্বজনীন দুর্গোৎসব সোমেশ্বরতলার ৭৫ বছর পূর্তি উপলক্ষে প্রবাসী ভারতীয় চিকিৎসক তথা মেমারির সুসন্তান ডাঃ বুদ্ধদেব দাঁ ও তার দিদি সোনালী সামন্ত'র সহযোগিতায় আজ মহালয়ার দিনে দেবীপক্ষের সূচনায় দুঃস্থ মানুষদের শাড়ি, লুঙ্গি, গেঞ্জি সহ মধ্যাহ্নের খাদ্য প্রদান করা হয়। 

প্রায় দুই শতাধিক মানুষ এই খাদ্য ও বস্ত্র গ্রহণ করেন। ডাঃ বুদ্ধদেব দাঁ ও সোনালী সামন্ত তাদের প্রয়াত পিতা পঙ্কজ কুমার দাঁ ও মাতা ভারতী দাঁ-এর স্মৃতিতে এই মহান কাজে ব্রতী হন। এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন মেমারি পৌরসভার ভাইস চেয়ারম্যান তথা সোমেশ্বর তলা দূর্গা পূজা কমিটির সভাপতি সুপ্রিয় সামন্ত সহ সদস্যবৃন্দ।

বুদ্ধদেব দাঁ বলেন, "এই পুজোর মুখে কিছু মানুষের হাতে অন্য বস্ত্র তুলে দিয়ে তাদের হাসি মুখ দেখে খুব ভালো লাগছে। পুজোতে আর পাঁচজনের মতো তারাও আনন্দে পুজো উপভোগ করুন।" পুজো কমিটির পক্ষ থেকে সম্পাদক দিব্যেন্দু ভট্টাচার্য্য জানান, ১৭ অক্টোবর সন্ধ্যায় পূজোর উদ্বোধনী অনুষ্ঠানে থাকবেন জেলা প্রশাসনের সঙ্গে জনপ্রিয় অভিনেত্রী দিয়া চক্রবর্তী। পুজোর দিনগুলিতে চলবে নানান সাংস্কৃতিক অনুষ্ঠান। এটা শুধু সোমেশ্বরতলা নয়, সম্পূর্ণ মেমারির মানুষের পুজো। সম্প্রীতির মেলবন্ধনের মধ্যে দিনগুলি হয়ে উঠুক উজ্জ্বল থেকে উজ্জ্বলতর।