Scrooling

হাঁপানি ও অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২৫ আগস্ট বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # টি টোয়েন্টি ওয়ার্ল্ড ক্রিকেট ২০২৪ : ভারতের বিশ্ব রেকর্ড, প্রথম থেকে শেষ সব ম্যাচে ভারতের জয় # কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

দুর্গা পুজোর অনুদানের চেক বিলি শুরু


 

দুর্গা পুজোর অনুদানের চেক বিলি শুরু




Atanu Hazra
Sangbad Prabhati, 16 October 2023

অতনু হাজরা, জামালপুর : রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় এ বছর পুজো কমিটিগুলোর অনুদান ১০ হাজার টাকা করে বাড়িয়েছেন যাতে খুশির হাওয়া বয়ে গেছে পুজো কমিটি গুলির মধ্যে। আজ জামালপুর থানার পক্ষ থেকে জামালপুর ব্লক অফিসে পঞ্চায়েত সমিতির মিটিং হলে জামালপুরের ২৫০ টি পুজো কমিটিকে চেক বিতরণ করা হলো। এই উপলক্ষ্যে উপস্থিত ছিলেন বিধায়ক অলক কুমার মাঝি, পঞ্চায়েত সমিতির সভাপতি পূর্ণিমা মালিক, বিডিও শুভঙ্কর মজুমদার, জামালপুর থানার ভারপ্রাপ্ত আধিকারিক ইন্সপেক্টর রাকেশ সিং, পঞ্চায়েত সমিতির সহ সভাপতি ভূতনাথ মালিক, পূর্ত কর্মাধ্যক্ষ মেহেমুদ খান সহ অন্যান্যরা।

 একটা সময় গ্রাম বাংলার বিভিন্ন পুজো কমিটি গুলি আর্থিক সংকটে পুজো করতো। ঠিক ভাবে পুজো তারা করতে পারতো না। কিন্তু রাজ্য সরকারের পক্ষ থেকে এই অনুদান সেই পুজো কমিটি গুলি পুনরায় উজ্জীবিত হয়ে নতুন উদ্যমে পুজো করছে। প্রতিটা পুজো কমিটির এই অনুদানের এই টাকা খরচ করার ফলে দুর্গা পূজা কে কেন্দ্র করে যাঁরা রুজি রোজগার করেন তাদের সকলেরই উপকার হচ্ছে। প্রতিটা পুজো কমিটিই রাজ্যের মুখ্যমন্ত্রী কে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান।