Scrooling

হাঁপানি ও অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২৫ আগস্ট বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # টি টোয়েন্টি ওয়ার্ল্ড ক্রিকেট ২০২৪ : ভারতের বিশ্ব রেকর্ড, প্রথম থেকে শেষ সব ম্যাচে ভারতের জয় # কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

মায়ের মৃন্ময়ী রূপের উন্মোচন করলেন রামকৃষ্ণ মিশনের স্বামীজী মহারাজ


 

মায়ের মৃন্ময়ী রূপের উন্মোচন করলেন রামকৃষ্ণ মিশনের স্বামীজী মহারাজ 


Sangbad Prabhati, 17 October 2023

ডিজিটাল ডেস্ক রিপোর্ট সংবাদ প্রভাতী : হরিনারায়ণপুর বিদ্যাসাগর পল্লীর সর্বজনীন দূর্গা পূজা কমিটির পরিচালনায় মায়ের মৃন্ময়ী রূপের উন্মোচন করলেন বর্ধমানের বাজেপ্রতাপপুর রামকৃষ্ণ মিশন আশ্রমের সম্পাদক স্বামী অজ্ঞেয়ানন্দজী মহারাজ। প্রদীপ প্রজ্জ্বলন করেন স্বামীজি এবং যবনিকা উন্মোচন করেন বিডিএ'র চেয়ারপার্সন কাকলি তা গুপ্ত। হরিনারায়ণপুর যুবক সংঘের উদ্যোগে আয়োজিত দুর্গাপুজোর উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্য অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন বর্ধমান ১ ব্লকের পঞ্চায়েত সমিতির সভাপতি দূর্গারাজ মল্লো, পঞ্চায়েত সমিতির পূর্ত ও পরিবহন দপ্তরের কর্মাধ্যক্ষ মানস ভট্টাচার্য, রাষ্ট্রপতি পুরস্কার প্রাপ্ত গাছ মাস্টার অরূপ চৌধুরী, সরাইটিকর গ্রাম পঞ্চায়েতের উপ প্রধান জয়ন্ত মণ্ডল সহ সঞ্জয় সাঁই, নিতাই লেট এবং অন্যান্যরা। যুবক সঙ্ঘের সদস্যরা চন্দনের ফোঁটা ও উত্তরীয় দিয়ে সকল অতিথি ও গুণীজনদের বরণ করে নেয়। গাছ গ্রুপ এর সৌজন্যে ফুলের তোড়ার বদলে তুলে দেওয়া হয় রঙ্গন ফুলের চারা। 

এদিনের অনুষ্ঠানে স্বামী অজ্ঞেয়ানন্দজী মহারাজ ও বিডিএ'র চেয়ারপার্সন কাকলি তা গুপ্ত'র মূল্যবান বক্তব্যে যুবক সংঘের সদস্যরা অনুপ্রাণিত। এদিন পুজো কমিটির পক্ষ থেকে উপস্থিত ১৫০ জনকে মিষ্টি মুখ করানো হয়।