Scrooling

হাঁপানি ও অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২৫ আগস্ট বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # টি টোয়েন্টি ওয়ার্ল্ড ক্রিকেট ২০২৪ : ভারতের বিশ্ব রেকর্ড, প্রথম থেকে শেষ সব ম্যাচে ভারতের জয় # কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

জামালপুরে বিডিও এবং জয়েন্ট বিডিও'র বিদায় সম্বর্ধনা


 

জামালপুরে বিডিও এবং জয়েন্ট বিডিও'র বিদায় সম্বর্ধনা 




Atanu Hazra
Sangbad Prabhati, 30 October 2023

অতনু হাজরা, জামালপুর : পূর্ব বর্ধমানের জামালপুর ব্লকের বিডিও শুভঙ্কর মজুমদার ও জয়েন্ট বিডিও গৌতম কুমার দত্ত -কে বিদায় সম্বর্ধনা জানালো জামালপুর পঞ্চায়েত সমিতি। জামালপুরে ব্লক অফিসে ৪ বছর ৮ মাস কাজ করে যাওয়া বিডিও যিনি নিজের কাজের জন্য সর্বস্তরের মানুষের কাছে জনপ্রিয় হয়ে উঠেছিলেন নিজের আলাদা একটা স্বতন্ত্র পরিচয় রাখতে পেরেছিলেন সেই শুভঙ্কর মজুমদার ও জয়েন্ট বিডিও গৌতম কুমার দত্তের বিদায় সম্বর্ধনার অনুষ্ঠান হলো পঞ্চায়েত সমিতির মিটিং হলে। 

উপস্থিত ছিলেন পঞ্চায়েত সমিতির সভাপতি পূর্ণিমা মালিক, সহ-সভাপতি ভূতনাথ মালিক, পূর্ত কর্মাধ্যক্ষ মেহেমুদ খান সহ পঞ্চায়েত সমিতির সমস্ত সদস্য সদস্যা, পঞ্চায়েতের প্রধান, উপ প্রধান সহ ব্লকের কর্মীরা। ভারাক্রান্ত মনে সকলেই স্মৃতিচারণা করেন। বিধায়ক অলক কুমার মাঝি বলেন মানুষ হিসাবে অত্যন্ত ভালো মানুষ ছিলেন শুভঙ্কর বাবু, রাজ্য সরকারের বিভিন্ন প্রকল্পের একের পর এক তিনি বাস্তবায়ন করে গেছেন জামালপুরে। যেখানে তিনি যাচ্ছেন সেখানেও তিনি যেন এভাবেই কাজ করে যেতে পারেন। পঞ্চায়েত সমিতির সভাপতি হিসেবে তার সঙ্গে কাজ করে যাওয়া মেহেমুদ খান ও ভূতনাথ মালিক তাদের স্মৃতিচারণা করেন। তারা বলেন সত্যি অত্যন্ত কাছের মানুষ হয়ে গিয়েছিলেন এই বিডিও সাহেব। অত্যন্ত কাজের মানুষও ছিলেন। তাদের সময়ে ব্লকে উন্নয়নের এক কর্মযজ্ঞ চলেছে তা বাস্তবায়িত হয়েছে শুভঙ্কর বাবুর জন্যই। তারা সকলেই তার আগামী কর্মজীবনের জন্য শুভেচ্ছা ও অভিনন্দন জানান। তারা আলাদা করে গৌতমবাবুর কথাও বলেন। জয়েন্ট বিডিও হিসেবে তিনি তার কাজ যথাযথভাবে পালন করে উন্নয়নের কর্মযজ্ঞে নিজেকে শামিল করেছিলেন। শুভঙ্কর বাবু জানান এই প্রায় পাঁচ বছরের স্মৃতি সুখ ও স্মৃতি তার মনে থেকে যাবে। তার কাজে সব সময় সাহায্য করার জন্য তিনি মেহেমুদ খান ও ভূতনাথ মালিকের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন। নতুন বিডিওর হাত ধরে এই ব্লক আরো অগ্রগতি হবে সে আশা তিনি প্রকাশ করেন। গৌতম বাবুও সকলকে ধন্যবাদ শুভেচ্ছা জানান। সকলের পক্ষ থেকে বিভিন্ন প্রীতি উপহার তাঁদের হাতে তুলে দেওয়া হয়। এরই মাঝে তাঁর সঙ্গে দেখা করে তাঁকে নতুন জায়গার জন্য শুভেচ্ছা জানিয়ে যান জামালপুর থানার ওসি ইন্সপেক্টর রাকেশ সিং, ব্লক স্বাস্থ্য আধিকারিক ডাঃ ঋত্বিক ঘোষ।