Scrooling

হাঁপানি ও অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২৫ আগস্ট বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # টি টোয়েন্টি ওয়ার্ল্ড ক্রিকেট ২০২৪ : ভারতের বিশ্ব রেকর্ড, প্রথম থেকে শেষ সব ম্যাচে ভারতের জয় # কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

নবমীর সন্ধ্যায় মন্ত্রী স্বপন দেবনাথ সচেতনতামূলক বার্তা দেওয়ার সঙ্গে শুভেচ্ছা জানান

 


নবমীর সন্ধ্যায় মন্ত্রী স্বপন দেবনাথ সচেতনতামূলক বার্তা দেওয়ার সঙ্গে শুভেচ্ছা জানান 




Saiyad Jafar
Sangbad Prabhati, 23 October 2023

সৈয়দ জাফর, পূর্বস্থলী : পূর্ব বর্ধমানের পূর্বস্থলী ১ নম্বর ব্লকের নসরতপুর পঞ্চায়েতের সমুদ্রগড় রেল বাজারে মহা নবমীর শুভেচ্ছা জানাতে হাজির এলাকার বিধায়ক তথা রাজ্যের মন্ত্রী স্বপন দেবনাথ। আজ মহা নবমীর শুভ সন্ধ্যায় সমুদ্রগড় রেল বাজারে এসে তিনি সকল দর্শনার্থীদের শারদীয়ার শুভেচ্ছা জানান। 

প্রতিমা দর্শণ করতে আসা দর্শনার্থীদের নিজের হাতে জল খাওয়ান। এদিন সন্ধ্যায় তিনি কিছু সচেতনতামূলক প্রচার করেন। তার কথায় উঠে আসে সেফ ড্রাইভ সেভ লাইফ নিয়ে সচেতনতা মূলক প্রচার। সকলকে আস্তে গাড়ি চালাতে অনুরোধ করেন তিনি। 

কিছুদিন আগে নেওয়া কর্মসূচি 'আগমনীর আহ্বান : পরিচ্ছন্ন পূর্ব বর্ধমান' নিয়ম প্রচার করেন তিনি। আশেপাশের এলাকা পরিষ্কার রাখা, কোথাও জল জমতে না দেওয়া ডেঙ্গু সচেতনতামূলক প্রচারও আজ করেন তিনি। সকলের পুজো ভালো কাটুক, মা দুর্গার সকলকে ভালো রাখুক সর্ব সাধারণের জন্য এই প্রার্থনা ও করেন মন্ত্রী স্বপন দেবনাথ।