Scrooling

হাঁপানি ও অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২৫ আগস্ট বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # টি টোয়েন্টি ওয়ার্ল্ড ক্রিকেট ২০২৪ : ভারতের বিশ্ব রেকর্ড, প্রথম থেকে শেষ সব ম্যাচে ভারতের জয় # কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

পরিবেশ সচেতনতায় পদযাত্রা


 

পরিবেশ সচেতনতায় পদযাত্রা




Atanu Hazra
Sangbad Prabhati, 2 October 2023

অতনু হাজরা, জামালপুর : প্রায় এক পক্ষ কাল ধরে গোটা ভারতবর্ষ জুড়ে চলছে স্বচ্ছতা অভিযান। জাতির জনক মহাত্মা গান্ধীর জন্মজয়ন্তীতে যে কর্মসূচি শেষ হয় আজ। সেই উপলক্ষে জামালপুর সমষ্টি উন্নয়ন অধিকরণ ও জামালপুর ১ নম্বর পঞ্চায়েতে যৌথ উদ্যোগে জামালপুর ব্লক অফিস থেকে পুলমাথা পর্যন্ত একটি পদযাত্রার আয়োজন করা হয়। এই পদযাত্রায় পা মেলায় স্থানীয় বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীরা। 

ছিলেন জামালপুরের যুগ্ম সমষ্টি উন্নয়ন আধিকারিক অরিন্দম চন্দ, জামালপুর ১ পঞ্চায়েত প্রধান ডলি নন্দী, জেলা পরিষদ সদস্য কল্পনা সাঁতরা সহ ব্লক ও পঞ্চায়েতের কর্মীরা এবং ভি আর পি ও ভিসিটি কর্মীরা। পদযাত্রার শেষে জামালপুর পুল মাথায় উপস্থিত সকলকে শপথ বাক্য পাঠ করান অরিন্দম বাবু। তিনি বলেন এটি একটি সচেতনতামূলক পদযাত্রা এই পদযাত্রার মাধ্যমেই রাস্তার দুপাশের বিভিন্ন দোকানদার উপস্থিত মানুষজনদের এই বার্তা দেওয়া হলো যাতে দূষণমুক্ত সমাজ গড়ে তোলা যায়।