Scrooling

হাঁপানি ও অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২৫ আগস্ট বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # টি টোয়েন্টি ওয়ার্ল্ড ক্রিকেট ২০২৪ : ভারতের বিশ্ব রেকর্ড, প্রথম থেকে শেষ সব ম্যাচে ভারতের জয় # কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

Vice Chancellor বর্ধমান বিশ্ববিদ্যালয়ের নতুন উপাচার্য অধ্যাপক ড. গৌতম চন্দ্র


 

Vice Chancellor 


বর্ধমান বিশ্ববিদ্যালয়ের নতুন উপাচার্য অধ্যাপক ড. গৌতম চন্দ্র





Abhirup Acharya
Sangbad Prabhati, 4 September 2023

অভিরূপ আচার্য, বর্ধমান : রাজ্যের ১৬টি বিশ্ববিদ্যালয়ে অন্তর্বর্তীকালীন উপাচার্য নিয়োগ করলেন রাজ্যপাল সি ভি আনন্দ বোস। বর্ধমান বিশ্ববিদ্যালয়ে উপাচার্য হিসেবে দায়িত্ব পেয়েছেন অধ্যাপক ড. গৌতম চন্দ্র। বর্ধমান বিশ্ববিদ্যালয়েরই এই অধ্যাপক জুলোজি বিভাগের দায়িত্বে ছিলেন। সোমবার বর্ধমান বিশ্ববিদ্যালয়ে এই খবর এসে পৌঁছাতেই বিশ্ববিদ্যালয়ের রেজিস্টার সুজিত চৌধুরী সহ অনান্যরা পুষ্পস্তবক দিয়ে স্বাগত জানানোর পাশাপাশি সংবর্ধিত করেন নতুন উপাচার্য-কে।

সোমবার দায়িত্বভার গ্রহণ করার পর উপাচার্য ড. গৌতম চন্দ্র বলেন, ‘আমি এই বিশ্ববিদ্যালয়েরই দীর্ঘদিনের একজন শিক্ষক। ৩৮ বছর বিশ্ববিদ্যালয়ের সঙ্গে জড়িয়ে রয়েছি। দু'বছর বিশ্ববিদ্যালয়ের ছাত্র এবং ৩৬ বছর শিক্ষকতার সুবাদে বিশ্ববিদ্যালয়ের একাধিক সমস্যার বিষয়ে জানি। চেষ্টা করব সকল কে সঙ্গে নিয়ে বর্ধমান বিশ্ববিদ্যালয়ের যে সুনাম রয়েছে সেটাকে আরও প্রসারিত করতে।