Scrooling

হাঁপানি ও অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২৫ আগস্ট বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # টি টোয়েন্টি ওয়ার্ল্ড ক্রিকেট ২০২৪ : ভারতের বিশ্ব রেকর্ড, প্রথম থেকে শেষ সব ম্যাচে ভারতের জয় # কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

Spokesperson বিজেপি বর্ধমান জেলায় পাঁচ জন মুখপাত্র নিয়োগ করলো


 

 Spokesperson 


বিজেপি বর্ধমান জেলায় পাঁচ জন মুখপাত্র নিয়োগ করলো 




Jagannath Bhoumick
Sangbad Prabhati, 21 September 2023

জগন্নাথ ভৌমিক, বর্ধমান : আসন্ন লোকসভা নির্বাচনকে সামনে রেখে বিজেপির বর্ধমান জেলা কমিটি পুনর্গঠনের পর এবার বর্ধমান জেলায় বিজেপি পাঁচ জন মুখপাত্র নিয়োগ করলো। দলের বর্ধমান জেলা সভাপতি অভিজিৎ তা ২০ সেপ্টেম্বর ওই পাঁচজনের জন্য নিয়োগপত্রে স্বাক্ষর করেছেন। বর্ধমান জেলা বিজেপির নবনিযুক্ত মুখপাত্ররা হলেন ডাঃ এস আর ব্যানার্জী, অনিন্দিতা পাল, সুনীল মূর্মু, পুষ্পজিত সাঁই এবং সুমন্ত মন্ডল।

জানা গেছে, দলের তরফে জেলা সভাপতি এবং মুখপাত্ররাই যে কোন বিষয়ে সাংবাদিকদের বিবৃতি দিতে পারবেন। এবং প্রয়োজনে বিভিন্ন ক্ষেত্রে কথা বলবেন। এর বাইরে কেউ কোন কথা বললে সেটা দলের তরফে বক্তব্য বলে গ্রাহ্য হবেনা। পার্টির মনোনীত মুখপাত্র ছাড়া কেউ পার্টির হয়ে কোথাও কোনো বক্তব্য দিলে দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে পড়তে পারেন।