Scrooling

হাঁপানি ও অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২৫ আগস্ট বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # টি টোয়েন্টি ওয়ার্ল্ড ক্রিকেট ২০২৪ : ভারতের বিশ্ব রেকর্ড, প্রথম থেকে শেষ সব ম্যাচে ভারতের জয় # কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

Postal Service একটি ফোন কলেই গ্রাহকের দুয়ারে পৌঁছে যাবে পরিষেবা, ডাক বিভাগের নয়া উদ্যোগে চমক


 

Postal Service 

একটি ফোন কলেই গ্রাহকের দুয়ারে পৌঁছে যাবে পরিষেবা, ডাক বিভাগের নয়া উদ্যোগে চমক




Sangbad Prabhati, 15 September 2023

ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : একটি ফোন কলের মাধ্যমেই ডাক বিভাগের পরিষেবা। এমনই প্রকল্প আসছে ডাক বিভাগে। নতুন পরিষেবার প্রচার শুরু হয়েছে। পোস্ট অফিসের সকল প্রকল্পের পরিষেবা গ্রাহকের দুয়ারে পৌঁছে দিতে প্রস্তুত ডাক কর্মচারীরা। ১৫ সেপ্টেম্বর বর্ধমানের মুখ্য ডাকঘরে একটি বিশেষ অনুষ্ঠানের মাধ্যমে ডাক কমিউনিটি ডেভলপমেন্ট প্রোগ্রামের (DCDP) সূচনা হলো। জেলার সাতটি সাব ডিভিশনে শিবিরের মাধ্যমে পরিসেবা দেওয়া হবে। আজ এই কর্মসূচির সূচনা হলো। ডাক বিভাগের প্রায় দু'ডজন প্রকল্প এখন মানুষ বাড়িতে বসে গ্রহণ করতে পারবেন।

 এমনটাই জানালেন ডাক বিভাগের সহ অধীক্ষক সন্দীপ মন্ডল। তিনি বলেন, আগামী ৩রা অক্টোবর থেকে বিভিন্ন জায়গায় শিবিরের মাধ্যমে ডাক কর্মচারীরা মানুষের কাছে পৌঁছে দেবেন ডাক বিভাগের নানান পরিষেবা। এর মাধ্যমে মানুষের আরো কাছে পৌঁছে যাবে ডাক বিভাগ। ডাক বিভাগের বিভিন্ন জনমুখী প্রকল্প গুলো মধ্যে রয়েছে মহিলা সম্মান নিধি প্রকল্প, সুকন্যা সমৃদ্ধি যোজনা, আধার লিঙ্ক এর মাধ্যমে লেনদেন এমন কি আপনার বাড়ি থেকে আপনার প্রয়োজনীয় কাগজপত্র সংগ্রহ করবেন ডাক বিভাগের কর্মীরা। পোস্ট অফিসের যে কোনও পরিষেবা আগামী ৩ সেপ্টেম্বর থেকে ঘরে বসেই পাবেন।