Scrooling

ঘূর্ণিঝড় রিমাল : পূর্ব বর্ধমানে ৪টি ব্লক ক্ষতিগ্রস্ত, মৃত ২ # চুরুলিয়ায় ৫ দিন ব্যাপী নজরুল স্মরণে বর্ণময় সাংস্কৃতিক অনুষ্ঠান ও মেলা # নন্দীগ্রামে বিজেপি সমর্থক খুনে রিপোর্ট চাইলো কমিশন # ১৮ তম লোকসভা নির্বাচনের ফলাফল জানা যাবে ৪ জুন

Postal Service একটি ফোন কলেই গ্রাহকের দুয়ারে পৌঁছে যাবে পরিষেবা, ডাক বিভাগের নয়া উদ্যোগে চমক


 

Postal Service 

একটি ফোন কলেই গ্রাহকের দুয়ারে পৌঁছে যাবে পরিষেবা, ডাক বিভাগের নয়া উদ্যোগে চমক




Sangbad Prabhati, 15 September 2023

ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : একটি ফোন কলের মাধ্যমেই ডাক বিভাগের পরিষেবা। এমনই প্রকল্প আসছে ডাক বিভাগে। নতুন পরিষেবার প্রচার শুরু হয়েছে। পোস্ট অফিসের সকল প্রকল্পের পরিষেবা গ্রাহকের দুয়ারে পৌঁছে দিতে প্রস্তুত ডাক কর্মচারীরা। ১৫ সেপ্টেম্বর বর্ধমানের মুখ্য ডাকঘরে একটি বিশেষ অনুষ্ঠানের মাধ্যমে ডাক কমিউনিটি ডেভলপমেন্ট প্রোগ্রামের (DCDP) সূচনা হলো। জেলার সাতটি সাব ডিভিশনে শিবিরের মাধ্যমে পরিসেবা দেওয়া হবে। আজ এই কর্মসূচির সূচনা হলো। ডাক বিভাগের প্রায় দু'ডজন প্রকল্প এখন মানুষ বাড়িতে বসে গ্রহণ করতে পারবেন।

 এমনটাই জানালেন ডাক বিভাগের সহ অধীক্ষক সন্দীপ মন্ডল। তিনি বলেন, আগামী ৩রা অক্টোবর থেকে বিভিন্ন জায়গায় শিবিরের মাধ্যমে ডাক কর্মচারীরা মানুষের কাছে পৌঁছে দেবেন ডাক বিভাগের নানান পরিষেবা। এর মাধ্যমে মানুষের আরো কাছে পৌঁছে যাবে ডাক বিভাগ। ডাক বিভাগের বিভিন্ন জনমুখী প্রকল্প গুলো মধ্যে রয়েছে মহিলা সম্মান নিধি প্রকল্প, সুকন্যা সমৃদ্ধি যোজনা, আধার লিঙ্ক এর মাধ্যমে লেনদেন এমন কি আপনার বাড়ি থেকে আপনার প্রয়োজনীয় কাগজপত্র সংগ্রহ করবেন ডাক বিভাগের কর্মীরা। পোস্ট অফিসের যে কোনও পরিষেবা আগামী ৩ সেপ্টেম্বর থেকে ঘরে বসেই পাবেন।