Scrooling

হাঁপানি ও অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২৫ আগস্ট বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # টি টোয়েন্টি ওয়ার্ল্ড ক্রিকেট ২০২৪ : ভারতের বিশ্ব রেকর্ড, প্রথম থেকে শেষ সব ম্যাচে ভারতের জয় # কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

Crime প্রকাশ্য দিবালোকে সাংবাদিকের বাড়ির জানালা ভেঙে দুঃসাহসিক চুরির ঘটনায় আলোড়ন


 

    Crime    


প্রকাশ্য দিবালোকে সাংবাদিকের বাড়ির জানালা ভেঙে দুঃসাহসিক চুরির ঘটনায় আলোড়ন 




Sangbad Prabhati, 16 September 2023

ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : প্রকাশ্য দিবালোকে সাংবাদিকের বাড়ির জানালা ভেঙে দুঃসাহসিক চুরির ঘটনায় আলোড়ন ছড়িয়ে পড়েছে। বর্ধমান শহরের ৮ নম্বর ওয়ার্ডের পূর্ব নতুনপল্লীর আদিকালি বাড়ি এলাকার ঘটনা। শনিবার বর্ধমান শহরের বিশিষ্ট সাংবাদিক বৈদ‍্যনাথ কোনারের বাড়িতে এমন চুরির ঘটনায় এলাকার মানুষ বিস্মিত। বাড়িতে গিয়ে দেখা যায়, বাড়ির পিছনে নেট দেওয়া লোহার জানালা ভেঙে ঘরে ঢুকে আলমারি থেকে সমস্ত কিছু নামিয়ে তছনচ করেছে দুষ্কৃতিরা। এই বাড়িতে বৈদ্যনাথ কোনার ও তাঁর স্ত্রী দুজনে থাকতেন। শনিবার বৈদ‍্যনাথ বাবুর স্রী বর্ধমানের বাইরে ছিলেন। তিনিও বাড়িতে ছিলেন না। 

 দুপুর দুটো থেকে আড়াইটায় মধ‍্যে বাড়িতে এসে ঘরে ঢুকে দেখেন ঘরের ভিতর সব ছড়িয়ে ছিটিয়ে পড়ে রয়েছে। আলমারির লকার ভাঙা অবস্থায়। বৈদনাথ বাবু জানান, আলমারির লকার ভেঙে ৮ থেকে ৯ ভরি ব‍্যবহার যোগ‍্য সোনার গয়না এবং নগদ দুই থেকে আড়াই হাজার টাকাও নিয়ে গেছে। তিনি বলেন সন্ধ‍্যে হলেই মদ মাতাল দুষ্কৃতিদের আড্ডা হয় আমার বাড়ির পাশে অন্ধকার জায়গাটিতে। আমি থানাতেও জানিয়েছি এবং এলাকার কাউন্সিলারকেও জানানো হয়েছে বিষয়টি। এদিনের চুরির ঘটনায় বর্ধমানের সাংবাদিকরা উদ্বিগ্ন।

বর্ধমান থানায় খবর দেওয়া হলে পুলিশ বৈদ্যনাথ বাবুর বাড়িতে এসে সব কিছু খতিয়ে দেখে তদন্ত শুরু করেছে বলে জানা গেছে।