Scrooling

হাঁপানি ও অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২৫ আগস্ট বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # টি টোয়েন্টি ওয়ার্ল্ড ক্রিকেট ২০২৪ : ভারতের বিশ্ব রেকর্ড, প্রথম থেকে শেষ সব ম্যাচে ভারতের জয় # কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

জেলা পরিষদের সভাধিপতি এবং সহ-সভাধিপতি-কে সংবর্ধিত করলো রাইস মিলস অ্যাসোসিয়েশন


 

জেলা পরিষদের সভাধিপতি এবং সহ-সভাধিপতি-কে সংবর্ধিত করলো রাইস মিলস অ্যাসোসিয়েশন


ডিজিটাল ডেস্ক রিপোর্ট সংবাদ প্রভাতী : পূর্ব বর্ধমান জেলা পরিষদের নব নির্বাচিত সভাধিপতি শ্যামাপ্রসন্ন লোহার এবং সহকারী সভাধিপতি গার্গী নাহা-কে সংবর্ধিত করলো বর্ধমান জেলা রাইস মিলস অ্যাসোসিয়েশন। সোমবার সংগঠনের পক্ষ থেকে অনারম্ভর এক অনুষ্ঠানের মাধ্যমে সভাধিপতি এবং সহকারী সভাধিপতিকে সম্বর্ধনা দেওয়া হয়। 

শুরুতেই বর্ধমান জেলা রাইস মিলস অ্যাসোসিয়েশনের সভাপতি আব্দুল মালেক বলেন, বিগত দিনেও তারা নবনির্বাচিত সভাধিপতি ও সহকারী সভাপতিদের সম্বর্ধনা দিয়েছেন, সেই ধারাতেই এবারও পূর্ব বর্ধমান জেলা পরিষদের নবনির্বাচিত সভাধিপতি শ্যামাপ্রসন্ন লোহার এবং সহকারী সভাধিপতি গার্গী নাহাকে সংবর্ধিত করলেন। 

সমগ্র অনুষ্ঠানটি সুন্দরভাবে সঞ্চালনা করেন সংগঠনের কোষাধ্যক্ষ কাঞ্চন সোম।

সোমবার বর্ধমানের কালনা রোড বাদামতলা অ্যাসোসিয়েশনের নিজস্ব কার্যালয় সভাকক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাধিপতি এবং সহকারি সভাধিপতিকে পুষ্পস্তবক উত্তরীয় স্মারক এবং উপহার দিয়ে সংবর্ধিত করা হয়।

বর্ধমান জেলার রাইস মিলস এসোসিয়েশনের সভাপতি আব্দুল মালেক ছাড়াও সম্বর্ধনার সামগ্রী তুলে দেন অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক রাজকুমার সাহানা, সহ জন্মেজয় খাঁ, কিরণ শংকর মন্ডল, কামালউদ্দিন মন্ডল, মনীশ খাণ্ডেলওয়াল, গফুর আলি, রাজকুমার আগরওয়াল প্রমুখ। 

এই উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে অ্যাসোসিয়েশনের অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বংশী সাম, সুব্রত মন্ডল, হীরেন পাঁজা সহ অন্যান্যরা।

সংবর্ধনা সভায় অ্যাসোসিয়েশনের সভাপতি আব্দুল মালেক সভাধিপতি শ্যামা প্রসন্ন লোহার এর কাছে রাস্তা সংস্কারের দাবি রাখেন। সভাধিপতি তাঁর বক্তব্যে শীঘ্রই রাস্তা সংস্কারের আশ্বাস দিয়েছেন। তিনি অ্যাসোসিয়েশনকে আরও বেশি করে সামাজিক কর্মকাণ্ডে এবং দুঃস্থ মানুষদের জন্য কাজ করার কথা বলেন।