Scrooling

ঘূর্ণিঝড় রিমাল : পূর্ব বর্ধমানে ৪টি ব্লক ক্ষতিগ্রস্ত, মৃত ২ # চুরুলিয়ায় ৫ দিন ব্যাপী নজরুল স্মরণে বর্ণময় সাংস্কৃতিক অনুষ্ঠান ও মেলা # নন্দীগ্রামে বিজেপি সমর্থক খুনে রিপোর্ট চাইলো কমিশন # ১৮ তম লোকসভা নির্বাচনের ফলাফল জানা যাবে ৪ জুন

কলেজ ছাত্রীদের সাহায্যে এগিয়ে এলো পঞ্চায়েত



কলেজ ছাত্রীদের সাহায্যে এগিয়ে এলো গ্রাম পঞ্চায়েত




Atanu Hazra
Sangbad Prabhati, 29 September 2023

অতনু হাজরা, জামালপুর : জামালপুর ১ গ্রাম পঞ্চায়েত জামালপুর মহাবিদ্যালয়ে কলেজ ছাত্রীদের জন্য স্যানিটারি ন্যাপকিন ও ভেন্ডিং মেশিন বসিয়ে দিল। আজ তার উদ্বোধন করা হয়। উপস্থিত ছিলেন জামালপুরের বিধায়ক অলক কুমার মাঝি, জামালপুর ১ গ্রাম পঞ্চায়েত প্রধান ডলি নন্দী, উপপ্রধান শাহাবুদ্দিন মন্ডল, ডাঃ আনন্দ মোহন গড়াই, আশা কর্মী, এ এন এম এবং মহাবিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকারা। বিধায়ক অলক কুমার মাঝি এই স্যানিটারি ন্যাপকিন ও ভেন্ডিং মেশিন কলেজে বসিয়ে দেবার জন্য পঞ্চায়েত কে ধন্যবাদ জানান। কলেজের দূর দূরান্ত থেকে আসা ছাত্রীদের এতে বিশেষ সুবিধা হবে বলে তিনি মনে করেন। 

কলেজের অধ্যক্ষ ড. শ্রাবন্তী ব্যানার্জী তাঁর কলেজে এই মেশিন টি বসানোর জন্য জামালপুর ১ পঞ্চায়েত কে ধন্যবাদ জানান। উপ প্রধান সাহাবুদ্দিন মন্ডল বলেন এই মেশিন ও স্যানিটারি ন্যাপকিন অনেকবেশী হাইজিনিক হবে। এবং ন্যাপকিন ডেস্ট্রয়ও করা যাবে। তাই তাঁরা জামালপুর কলেজকে বেছে নিয়েছেন। তাঁরা আরো অন্যান্য জায়গাতেও এই কাজ করবেন। প্রসঙ্গত এর আগে কলেজে পঞ্চায়েতের পক্ষ থেকে ঠাণ্ডা পানীয় জলের মেশিন দেওয়া হয়েছিল।