Scrooling

ঘূর্ণিঝড় রিমাল : পূর্ব বর্ধমানে ৪টি ব্লক ক্ষতিগ্রস্ত, মৃত ২ # চুরুলিয়ায় ৫ দিন ব্যাপী নজরুল স্মরণে বর্ণময় সাংস্কৃতিক অনুষ্ঠান ও মেলা # নন্দীগ্রামে বিজেপি সমর্থক খুনে রিপোর্ট চাইলো কমিশন # ১৮ তম লোকসভা নির্বাচনের ফলাফল জানা যাবে ৪ জুন

জামালপুর থানার পক্ষ থেকে নিরাপত্তা বিষয়ক আলোচনা



 

জামালপুর থানার পক্ষ থেকে নিরাপত্তা বিষয়ক আলোচনা




Atanu Hazra
Sangbad Prabhati, 2 September 2023

অতনু হাজরা, জামালপুর : অতি সম্প্রতি বর্ধমান ২ ব্লকের জোতরামে সোনার দোকানের ডাকাতি ও গুলি চালানো প্রসঙ্গে জেলা জুড়ে জেলা পুলিশের পক্ষ থেকে নিরাপত্তা ব্যবস্থা আঁটোসাঁটো করা হচ্ছে। প্রতিটি থানার ক্ষেত্রে নিরাপত্তা কোথায় কেমন প্রয়োজন খতিয়ে দেখা হচ্ছে বলে জানা গেছে। জামালপুর থানার পক্ষ থেকে আজ এলাকার বিভিন্ন ব্যাঙ্ক, রাইস মিল ও পেট্রোল পাম্প কর্তৃপক্ষের সঙ্গে নিরাপত্তা নিয়ে আলোচনার জন্য ডাকেন থানার ভারপ্রাপ্ত আধিকারিক ইন্সপেক্টর রাকেশ সিং। উপস্থিত ছিলেন সদর দক্ষিণ মহকুমা পুলিশ আধিকারিক সুপ্রভাত চক্রবর্তী।

 জামালপুরে চলছে ঝুলন মেলা তার উপর সামনেই শারদ উৎসব। তাই কোনরকম ঝুঁকি নিতে চাইছে না পুলিশ প্রশাসন। নিরপত্তা সংক্রান্ত বিভিন্ন বিষয় আজ তুলে ধরা হয় সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সামনে। পুলিশের সব রকম সহযোগিতার কথাও বলেন তাঁরা। প্রসঙ্গত কিছুদিন আগে ব্লকের স্বর্ণ ব্যবসায়ীদের সাথেও ঠিক একই ভাবে বৈঠক করেছিল জামালপুর থানা।