Scrooling

হাঁপানি ও অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২৫ আগস্ট বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # টি টোয়েন্টি ওয়ার্ল্ড ক্রিকেট ২০২৪ : ভারতের বিশ্ব রেকর্ড, প্রথম থেকে শেষ সব ম্যাচে ভারতের জয় # কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

Bata Outlet in Rail Station ভারতের রেলওয়ে স্টেশনে প্রথম বাটা আউটলেট

 



 Bata Outlet in Rail Station 


ভারতের রেলওয়ে স্টেশনে প্রথম বাটা আউটলেট




Sangbad Prabhati, 30 September 2023

ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : পূর্ব রেলের শিয়ালদহ স্টেশনকে সিটি সেন্টার হিসেবে গড়ে তোলার পাশাপাশি যাত্রী ও পর্যটকদের ট্রানজিটের পথে মানসম্পন্ন পণ্যের শপিং সুবিধা প্রদানের দিকে আরও একটি ধাপ এগিয়েছে শিয়ালদহ স্টেশন। চালু হলো একটি ব্র্যান্ডেড জুতো তৈরির কোম্পানির খুচরো আউটলেট, বাটা ইন্ডিয়া লিমিটেড। শিয়ালদহ স্টেশন কনকোর্সে থাকার ব্যবস্থাও করা হয়েছে। এটি ভারতের যেকোনো রেলওয়ে স্টেশনে প্রথম বাটা আউটলেট। শিয়ালদহ রেলওয়ে ডিভিশনের ডিআরএম দীপক নিগমের উপস্থিতিতে ২৯ সেপ্টেম্বর একজন যাত্রী এই আউটলেটটির উদ্বোধন করেন।

শিয়ালদহ রেলওয়ে স্টেশনে যাত্রীদের অতিরিক্ত সুবিধা প্রদান ছাড়াও বেশি রাজস্ব অর্জনে সাফল্যের জন্য পূর্ব রেলওয়ের জেনারেল ম্যানেজার অমর প্রকাশ দ্বিবেদী শিয়ালদহ বিভাগকে অভিনন্দন জানিয়েছেন।