Scrooling

নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২১ জুলাই বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

Amar Pathshala "আমার পাঠশালা" তৃতীয় বর্ষে, প্রতিষ্ঠা দিবসে দুঃস্থ ও সুবিধা বঞ্চিতদের নিয়ে অনুষ্ঠান


 

Amar Pathshala 


"আমার পাঠশালা" তৃতীয় বর্ষে, প্রতিষ্ঠা দিবসে দুঃস্থ ও সুবিধা বঞ্চিতদের নিয়ে অনুষ্ঠান 




Sangbad Prabhati, 17 September 2023

ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : গুটি গুটি পায়ে পথ চলতে চলতে স্বমহিমায় তৃতীয় বর্ষে পদার্পন করলো ৫০ জন দুঃস্থ, সুবিধা বঞ্চিত ও পিছিয়ে পড়া শিশুদের কল্যাণকর্মে নিয়োজিত স্বেচ্ছাসেবী সংস্থা "আমার পাঠশালা"। প্রতিষ্ঠা দিবস উপলক্ষে বর্ধমানের নবাবহাট সংলগ্ন তালপুকুর আদিবাসীপল্লীতে "আমার পাঠশালা" প্রাঙ্গনে ৫০ জন দুঃস্থ, সুবিধা বঞ্চিত ও পিছিয়ে পড়া শিশুদের মধ্যে বিতরণ করা হয় কেক, লাড্ডু ও পেন। অনুষ্ঠানে অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন বিশিষ্ট বাচিক শিল্পী ও সমাজসেবী শ্যামাপ্রসাদ চৌধুরী, সেখ জাহাঙ্গীর, ছোট্ট অতিথি অঙ্কিতা রানা ও "আমার পাঠশালা"-র সদস্যবৃন্দ। 

এইদিন পাঠশালার শিশুদের এবং আগত অতিথিদের দ্বারা আবৃত্তি ও সংগীতের মাধ্যমে একটি সাংস্কৃতিক অনুষ্ঠানেরও আয়োজন করা হয়। "আমার পাঠশালা"-র সভাপতি মিন্টু পান্ডে ও সম্পাদক সন্দীপ পাঠক জানান, আমরা সারাবছরই দুঃস্থ, সুবিধা বঞ্চিত ও পিছিয়ে পড়া শিশুদের বিনামূল্যে পাঠদানের ব্যবস্থা করার পাশাপাশি খেলাধুলা, আবৃত্তি, অঙ্কন ইত্যাদির ব্যবস্থা করি এবং সেইসঙ্গে তাদের পুষ্টির কথা বিবেচনা করে বিভিন্ন সময়ে "পুষ্টির দিশা" কর্মসূচি পালন করি। এছাড়াও শীতের সময় দুঃস্থ মানুষজনকে কম্বল প্রদান, দুঃস্থ শিশুদের পরিধেয় বস্ত্র প্রদান, দুঃস্থ ব্যক্তিদের চিকিৎসা সংক্রান্ত বিষয়ে সহায়তা প্রদান, বৃক্ষরোপন কর্মসূচি গ্রহণ করি। বিভিন্ন স্বহৃদয় ব্যক্তি ও সমাজসেবী আমাদের পাশে দাঁড়িয়েছেন, সকলের আশীর্বাদ ও শুভেচ্ছা নিয়ে "আমার পাঠশালা" এগিয়ে চলুক এবং ফুলে-ফলে-পল্লবে বিকশিত হয়ে উঠুক।