Scrooling

হাঁপানি ও অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২৫ আগস্ট বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # টি টোয়েন্টি ওয়ার্ল্ড ক্রিকেট ২০২৪ : ভারতের বিশ্ব রেকর্ড, প্রথম থেকে শেষ সব ম্যাচে ভারতের জয় # কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

Sabhadhipati Paschim Bardhaman আসুন আলাপ করি : পশ্চিম বর্ধমান জেলা পরিষদের নতুন সভাধিপতির সঙ্গে


 

Sabhadhipati 
Paschim Bardhaman

আসুন আলাপ করি : পশ্চিম বর্ধমান জেলা পরিষদের নতুন সভাধিপতির সঙ্গে 




Jagannath Bhoumick
Sangbad Prabhati, 21 August 2023

জগন্নাথ ভৌমিক, পশ্চিম বর্ধমান : পশ্চিম বর্ধমান জেলা পরিষদের নতুন সভাধিপতি ও সহ-সভাধিপতি হলেন বিশ্বনাথ বাউরি এবং সহ-সভাপতি বিষ্ণুদেব নুনিয়া। নতুন সভাধিপতি বিশ্বনাথ বাউড়ি কে ? বিদায়ী সভাধিপতি সুভদ্রা বাউড়ি গত পাঁচ বছরে সকলের পরিচিত মুখ। বিশ্বনাথ বাউড়িকেও পশ্চিম বর্ধমান জেলার রাজনীতির আঙ্গিনায় সকলেই চেনেন। কিন্তু সহজ করে এক কথায় বললে সুভদ্রা বাউড়ি'র স্বামী বিশ্বনাথ বাউড়ি। তাই পশ্চিম বর্ধমান জেলা পরিষদের সভাধিপতি পরিবর্তন হলেও ব্যাটন থাকলো একই ঘরে। 

পশ্চিম বর্ধমানে শপথ গ্রহণ অনুষ্ঠানটি‌ হয় জেলা পরিষদ কার্যালয়ে। শপথ গ্রহণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পশ্চিম বর্ধমান জেলার জেলাশাসক অরুন প্রসাদ, তৃণমূল কংগ্রেসের পশ্চিম বর্ধমান জেলা সভাপতি তথা পাণ্ডবেশ্বরের বিধায়ক নরেন্দ্রনাথ চক্রবর্তী, জেলা পরিকল্পনা ও গ্রামোন্নয়ন আধিকারিক তমজিত চক্রবর্তী, আসানসোলের ডেপুটি মেয়র অভিজিৎ ঘটক, জামুরিয়ার বিধায়ক হরেরাম সিং, প্রাক্তন জেলা সভাধিপতি সুভদ্রা বাউড়ি সহ পশ্চিম বর্ধমান জেলার বিভিন্ন আধিকারিকগণ। 

জেলাশাসক অরুন প্রসাদ পশ্চিম বর্ধমান জেলা পরিষদের নব নির্বাচিত সভাধিপতি, সহকারী সভাধিপতি ও জেলা পরিষদের আসনে বিজয়ী প্রার্থীদের শপথ বাক্য পাঠ করান। একই সঙ্গে তিনি আশা রাখেন জেলা পরিষদের নব নির্বাচিত সভাধিপতি ও প্রত্যেকটি সদস্য সাধারণ মানুষের জন্য কাজ করে যাবেন।

১৬ আগস্ট শপথ গ্রহণ অনুষ্ঠানে নব নির্বাচিত সভাধিপতি ও সহকারী সভাধিপতি ছাড়াও জেলা পরিষদের আসনে বিজয়ী প্রার্থীদের মধ্যে উপস্থিত ছিলেন স্বরূপ ব্যানার্জী, কালো বরণ মন্ডল, কৃষ্ণা ব্যানার্জী, বুড়ি টুডু, বৈশাখী বন্দ্যোপাধ্যায়, সমীর বিশ্বাস অনুভা চক্রবর্তী, সুনীতি মন্ডল, সুজিত মুখার্জী, চুমকি মুখার্জী। পুতুল ব্যানার্জী, লতিফা কাজি, এম ডি আরমান, বেবি মন্ডল, মালা বাউড়ি ও পূজা মাড্ডি।