Scrooling

হাঁপানি ও অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২৫ আগস্ট বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # টি টোয়েন্টি ওয়ার্ল্ড ক্রিকেট ২০২৪ : ভারতের বিশ্ব রেকর্ড, প্রথম থেকে শেষ সব ম্যাচে ভারতের জয় # কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

Election of Cooperative Society সমবায় সমিতির নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী তৃণমূলের প্রার্থীরা


 

Election of Cooperative Society 

সমবায় সমিতির নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী তৃণমূলের প্রার্থীরা 




Atanu Hazra
Sangbad Prabhati, 29 August 2023

অতনু হাজরা, জামালপুর : পূর্ব বর্ধমানের জামালপুরে আবুজহাটি ২ অঞ্চলে আবুজহাটি সমবায় কৃষি উন্নয়ন সমিতিতে বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়লাভ করলো তৃণমূল কংগ্রেস। গতকাল ছিল নমিনেশন পত্র তোলার শেষ দিন এবং আজ ছিল নমিনেশন পত্র জমা দেবার শেষ দিন। কার্যত দেখা যায় আজ সমবায়ের ৯ টি সিটের জন্য শুধুমাত্র তৃণমূল কংগ্রেসের প্রার্থীরাই নমিনেশন জমা দিয়েছেন। স্বভাবতই সমবায়ের বোর্ড গঠন করবে তৃণমূল। এই জয়ে উচ্ছ্বসিত তৃণমূল কংগ্রেসের কর্মীরা। আজ এই উপলক্ষ্যে সেখানে উপস্থিত ছিলেন বিধায়ক অলক কুমার মাঝি, তৃণমূল কংগ্রেসের জামালপুর ব্লক সভাপতি মেহেমুদ খান, পঞ্চায়েত সমিতির সহ সভাপতি তথা দলের কার্যকরী সভাপতি ভূতনাথ মালিক, ব্লকের শ্রমিক সংগঠনের সভাপতি তাবারক আলী মন্ডল, ওই অঞ্চলের অঞ্চল সভাপতি তরুণ কান্তি ঘোষ, প্রধান রমজান শী সহ অনেকে।

 বিধায়ক অলক কুমার মাঝি বলেন সমবায়ে শুধু ক্ষমতা দখল করলেই হবে না সমবায়ের যে কাজ গরীব প্রান্তিক কৃষকদেরকেও সমবায়ের আওতায় আনতে হবে। তারাও যেন কোনো সুযোগ থেকে বঞ্চিত না হয়। মানুষ যে কাজ করার সুযোগ দিয়ে স্বচ্ছতার সঙ্গে দায়িত্ব নিয়ে সে কাজ করতে হবে। ব্লক সভাপতি মেহেমুদ খান জানান, দায়িত্ত্ব অনেক বেড়ে গেলো। রাজ্য সরকার এই সমবায়ের মাধ্যমেই গরীব চাষীদের সাহায্য করে থাকেন। সকল চাষীর জন্য সমবায় কাজ করবে। আজকের এই জয় সাধারণ মানুষের জয়। মা মাটি মানুষের জয়। সকল বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী প্রার্থীদের ফুলের মালা পরিয়ে বরণ করে নেওয়া হয়।