Scrooling

নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২১ জুলাই বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

মেমারি পঞ্চায়েত সমিতির সভাপতি ও সহ-সভাপতি পদে বিকাশ হাঁসদা ও বসন্ত রুইদাস



মেমারি পঞ্চায়েত সমিতির সভাপতি ও সহ-সভাপতি পদে বিকাশ হাঁসদা ও বসন্ত রুইদাস 




Sk Samsuddin
Sangbad Prabhati, 11 August 2023

 সেখ সামসুদ্দিন, ১১ আগস্ট : পূর্ব বর্ধমানে মেমারি ১ পঞ্চায়েত সমিতির সভাপতি ও সহ-সভাপতি পদে মেমারি এক ব্লকের অডিটোরিয়াম সভাকক্ষে কড়া নিরাপত্তার মধ্যে ৩০ জন সদস্যের উপস্থিতিতে দলের প্রস্তাবিত সদস্যদেরই নির্বাচিত করা হয়। সভাপতি পদে নির্বাচিত হন বিকাশ হাঁসদা। এবং সহ-সভাপতি পদে প্রাক্তন সভাপতি বসন্ত রুইদাস নির্বাচিত হন এবং বিডিও ডাঃ আলী মহঃ ওয়ালি উল্লাহ তাদের শপথ বাক্য পাঠ করান। এদিন নির্বাচিত সদস্যদের নিয়ে ধামসা, মাদল, আদিবাসী নৃত্য সহ কর্মী সমর্থকদের মিছিল সহকারে ব্লকে পৌঁছান ব্লক সভাপতি নিত্যানন্দ ব্যানার্জী। 

ব্লকে উপস্থিত ছিলেন মেমারি পৌরসভার চেয়ারম্যান স্বপন বিষয়ী, চেয়ারম্যান ইন কাউন্সিল বাপি ব্যানার্জী, কাউন্সিলার সেখ ইউসুফ সহ অঞ্চল নেতৃত্ব, গ্রাম পঞ্চায়েত প্রধান, উপপ্রধান সহ সদস্যবৃন্দ এবং কর্মী সমর্থকবৃন্দ। বিপুল উচ্ছ্বাসের মধ্য দিয়ে এদিন সভাপতি ও সহ-সভাপতিকে বরণ করে নেন ব্লক রিক্রিয়েশন ক্লাবের সদস্যরা, অস্থায়ী কর্মচারীবৃন্দ সহ দলের পক্ষ থেকে। এই কর্মসূচিতে পুলিশি ব্যবস্থা ছিল ব্যাপক। পঞ্চায়েত সমিতির সামনে থাকা বিবেক মূর্তিতে মাল্যদান করে সভাপতি সহ-সভাপতি সহ নেতৃত্ব পঞ্চায়েত সমিতিতে প্রবেশ করেন।