Scrooling

হাঁপানি ও অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২৫ আগস্ট বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # টি টোয়েন্টি ওয়ার্ল্ড ক্রিকেট ২০২৪ : ভারতের বিশ্ব রেকর্ড, প্রথম থেকে শেষ সব ম্যাচে ভারতের জয় # কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

সদ্য নির্বাচিত সিপিআইএমের সদস্যের তৃণমূলে যোগদান


 

সদ্য নির্বাচিত সিপিআইএমের সদস্যের তৃণমূলে যোগদান

Atanu Hazra
Sangbad Prabhati, 27 August 2023

অতনু হাজরা, জামালপুর : পঞ্চায়েত নির্বাচনের পর রাজ্য জুড়ে চলছে পঞ্চায়েতের বোর্ড গঠনের কাজ। ঠিক এই সময়ই জামালপুরের পাড়াতল ১ পঞ্চায়েতের সাহাপুর গ্রামের সিপিআইএম থেকে গ্রাম পঞ্চায়েতের সদ্য নির্বাচিত সদস্য রাজু পরামানিক (বুথ নং ১৩১) আজ সিপিএম ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগদান করলেন। জামালপুর ব্লক তৃণমূল কংগ্রেসের দলীয় কার্যালয়ে তিনি বিধায়ক অলক কুমার মাঝি, ব্লক সভাপতি মেহেমুদ খান ও পঞ্চায়েত সমিতির সহ সভাপতি তথা ব্লক তৃণমূলের কার্যকরী সভাপতি ভূতনাথ মালিক দের হাত থেকে তৃণমূল কংগ্রেসের পতাকা হাতে নিয়ে তৃণমূল কংগ্রেসে যোগদান করেছেন। ছিলেন পাড়াতল ১পঞ্চায়েতের প্রধান কামিনী কুমুদ ঘোষ, উপ প্রধান উত্তম হাজারী। বিধায়ক অলক কুমার মাঝি বলেন কিছু কিছু মানুষ কে সিপিএম বা বিজেপি ভুল বুঝিয়ে পঞ্চায়েত ভোট দাঁড় করিয়েছিল। ভোটের পর তাঁরা নিজেদের ভুল বুঝতে পেরে উন্নয়নের কর্মযজ্ঞে সামিল হতে তাঁরা তৃণমূলে যোগদান করছেন বা করতে চাইছেন। রাজু বাবুকে তিনি দলে স্বাগত জানিয়েছেন।

 ব্লক সভাপতি মেহেমুদ খান রাজু বাবুকে দলে স্বাগত জানিয়ে বলেন, অনেকেই ভুল বুঝে অন্য দলের হয়ে ভোটে দাঁড়িয়েছিলেন তাঁরা এখন ভুল বুঝতে পারছেন। তিনি বলেছেন যাঁরা ভুল বুঝতে পারবেন সকলকেই স্বাগত। সদ্য প্রধানের দায়িত্ব পেয়েছেন কামিনী কুমুদ ঘোষ তার পরেই এই জয়েনিং তাঁকেও অনেকটাই অক্সিজেন যোগাবে। ব্লক সভাপতি বলেন আগামীতে এরকম জয়েনিং আরো দেখা যাবে। এখন দেখার লোকসভা ভোটের আগে জামালপুরে বিরোধীদের অবস্থা কোথায় গিয়ে দাঁড়ায়।