Scrooling

নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২১ জুলাই বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

জামালপুরে পঞ্চায়েত সমিতির সভাপতি ও সহ-সভাপতি পদে পূর্ণিমা মালিক ও ভূতনাথ মালিক


 

জামালপুরে পঞ্চায়েত সমিতির সভাপতি ও সহ-সভাপতি পদে পূর্ণিমা মালিক ও ভূতনাথ মালিক 




Atanu Hazra
Sangbad Prabhati, 11 August 2023

অতনু হাজরা,জামালপুর : পুরো জেলার সাথে জামালপুরেও আজ পঞ্চায়েত সমিতির সভাপতি ও সহ সভাপতি নির্বাচন হয়ে গেলো আজ। দুপুর ১টার সময় জামালপুর গুহ মার্কেটের ব্লক তৃণমূল পার্টি অফিস থেকে মিছিল করে পঞ্চায়েত সমিতির ৩৯ জন সদস্য, জেলা পরিষদের নব নির্বাচিত সদস্যরা ও কর্মী সমর্থকদের নিয়ে ব্লক অফিসে এসে পৌঁছান। মিছিলে সামনে হাঁটেন তৃণমূল কংগ্রেসের জামালপুর ব্লক সভাপতি তথা এবারে পঞ্চায়েত সমিতির আসনে জয়ী মেহেমুদ খান। সেখানে নিজেদের নির্বাচনে জয়ের সার্টিফিকেট দেখে তাদের পঞ্চায়েত সমিতির মিটিং হলে প্রবেশ করান জামালপুর থানার পুলিশ। 

জামালপুরের বিডিও শুভঙ্কর মজুমদার বলেন নির্দিষ্ট নিয়ম মেনেই আজ জামালপুর পঞ্চায়েত সমিতির সভাপতি ও সহ সভাপতি নির্বাচন করা হয়েছে। যেহেতু দুটি পদের জন্য একজন করেই প্রস্তাবক ও সমর্থক ছিল তাই ভোট করতে হয় নি। সভাপতি হিসাবে পূর্ণিমা মালিক ও সহ সভাপতি হিসাবে ভূতনাথ মালিক নির্বাচিত হয়েছেন। সদ্য নির্বাচিত সভাপতি পূর্ণিমা মালিক বলেন রাজ্য সরকারের বিভিন্ন প্রকল্পের সুবিধা ও গত বারের পঞ্চায়েত সমিতির যে অসমাপ্ত কাজ ছিল সেগুলোই দ্রুত রূপায়ণ করা হবে।

 সহ সভাপতি ভূতনাথ মালিক বলেন দল তাঁদের মনোনীত করেছে ও জামালপুরের মানুষ ভোটে তাঁদের আশীর্বাদ করেছেন তাই মা মাটি মানুষের সরকারের যে লক্ষ ও কাজ তাই তাঁরা করে যাবেন। রাস্তা ও পানীয় জলের বিষয়টা তাঁরা আগে গুরুত্ব দিয়ে দেখবেন। ব্লক সভাপতি মেহেমুদ খান বলেন দলের নির্দেশ মেনে দল মনোনীত প্রার্থীরা আজ সভাপতি ও সহ সভাপতি নির্বাচন হয়েছে। পূর্ণিমা মালিক সভাপতি ও ভূতনাথ মালিককে সহ সভাপতি নির্বাচন করা হয়েছে। সদ্য নির্বাচিত সভাপতি ও সহ সভাপতি মানুষের পাশে দাঁড়িয়ে মানুষের সেবাই করবে বলে তিনি জানান।