Scrooling

হাঁপানি ও অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২৫ আগস্ট বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # টি টোয়েন্টি ওয়ার্ল্ড ক্রিকেট ২০২৪ : ভারতের বিশ্ব রেকর্ড, প্রথম থেকে শেষ সব ম্যাচে ভারতের জয় # কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

Repolling কেন্দ্রীয় বাহিনী ও রাজ্য পুলিশের নজরদারিতে পুনঃনির্বাচন শান্তিপূর্ণ


 

Repolling

কেন্দ্রীয় বাহিনী ও রাজ্য পুলিশের নজরদারিতে
পুনঃনির্বাচন শান্তিপূর্ণ 



Jagannath Bhoumick
Sangbad Prabhati, 10 July 2023

জগন্নাথ ভৌমিক, পূর্ব বর্ধমান : রাজ্যের ৬৯৬ টি বুথে পুনরায় ভোট গ্রহণ চলছে। এই তালিকায় পূর্ব বর্ধমানের তিনটি বুথেও পুনঃনির্বাচন হচ্ছে। ভাতার ব্লকের ওড়গ্রাম অঞ্চলের ১৮ নম্বর বুথে পুনঃনির্বাচন হচ্ছে। এছাড়া পূর্বস্থলী ২ নম্বর ব্লকের মুকশিমপাড়া বোধসা এফ পি স্কুলের ১০২ এবং ১০২ কে এ এই দুটি বুথে পুনঃনির্বাচন হচ্ছে। ভোট শুরু হতেই লম্বা লাইন পড়ে যায়। তবে আজকে কোথাও কোনো অশান্তি বা অসঙ্গতি নেই। কেন্দ্রীয় বাহিনী এবং রাজ্য পুলিশের নজরদারিতেই ভোট গ্রহণ চলছে।

উল্লেখ্য ভাতারের ওড়গ্রামের ১৮ নম্বর বুথে ৮ জুলাই ভোট গ্রহণের সময় হঠাৎই ব্যালট বাক্স ছিনতাই করে পুকুরের জলে নিয়ে ফেলে দেয়। পুলিশ সেই ব্যালট বাক্স উদ্ধার করে আনে তবে এই বুথে ভোটগ্রহণ বন্ধ হয়ে যায়। আজ ওড়গ্রাম জি এস এফ পি বিদ্যালয়ের ১৮ৎনম্বর বুথে শান্তিপূর্ণভাবেই ভোট গ্রহণ চলছে। বিকেল ৫ টা পর্যন্ত ভোট পড়েছে ৬৩.৪০ শতাংশ।

অন্যদিকে ব্যালটে ভুলের কারণে ভোট গ্রহণ বন্ধ হয়ে যায় পূর্বস্থলী ২ ব্লকের মুকসিমপাড়া গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত বোধশা এফ পি স্কুলের ১০২ নম্বর এবং ১০২ কে এ বুথে। এখানে ভোট শুরু হওয়ার পর বেলা ১১টা নাগাদ ব্যালট পেপারে ত্রুটি ধরা পড়ে। দেখা যায় সিপিআই(এম) প্রার্থী পনিতা বেশরার নামের পাশে পদ্মফুল চিহ্ন এবং বিজেপি প্রার্থী বাহা সরেনের নামের পাশে কাস্তে হাতুড়ি তারা চিহ্ন রয়েছে। সঙ্গে সঙ্গেই ভোট গ্রহণ স্থগিত রাখা হয়। আজ এই দুটি বুথে পুনরায় ভোট গ্রহণ চলছে। কেন্দ্রীয় বাহিনী এবং রাজ্য পুলিশের উপস্থিতিতে এই দুটি বুথেও শান্তিপূর্ণভাবেই ভোট হচ্ছে। সকাল থেকেই পুরুষ এবং মহিলারা লাইন দিয়ে ভোট দিচ্ছেন। বিকেল ৫ টা পর্যন্ত ভোট পড়েছে ৭০.৪৩ শতাংশ।