Scrooling

হাঁপানি ও অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২৫ আগস্ট বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # টি টোয়েন্টি ওয়ার্ল্ড ক্রিকেট ২০২৪ : ভারতের বিশ্ব রেকর্ড, প্রথম থেকে শেষ সব ম্যাচে ভারতের জয় # কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

Doctors Day চিকিৎসক দিবসে চিকিৎসকদের সম্মাননা


 

Doctors Day

চিকিৎসক দিবসে চিকিৎসকদের সম্মাননা





Sangbad Prabhati, 1 July 2023

ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : আজ ১ লা জুলাই পশ্চিমবঙ্গের রূপকার তথা বাংলার বিশিষ্ট চিকিৎসক ডাঃ বিধান চন্দ্র রায় এর জন্মদিন এবং প্রয়াণ দিবস। এই দিনটি ভারতে জাতীয় চিকিৎসক দিবস হিসেবে পালন করা হয়।

আজকের এই বিশেষ দিনে স্বেচ্ছাসেবী সংগঠন মিলিত প্রয়াস বর্ধমানের কয়েকজন বিশিষ্ট চিকিৎসকদের সম্মানিত করার মাধ্যমে ডাঃ বিধান চন্দ্র রায় এর প্রতি শ্রদ্ধা জানালো। সংস্থার সহ সম্পাদক অর্ণব হালদার জানান, আজ কুড়মুন ব্লক স্বাস্থ্য কেন্দ্রের চক্ষু বিশেষজ্ঞ ডাঃ গদাধর মুখার্জী, জামালপুর ব্লক স্বাস্থ্য কেন্দ্রের শিশু বিশেষজ্ঞ ডাঃ সোমনাথ সরকার সহ ডাঃ চন্দ্রজিৎ কুন্ডু, ডাঃ এন. সি মন্ডল এবং অন্যান্য বিশিষ্ট চিকিৎসকদের সম্মান জানানো হয়। মিলিত প্রয়াস এর পক্ষ থেকে সম্পাদক প্রতনু রক্ষিত এর পরিচালনায় সদস্যরা এদিন চিকিৎসকদের চেম্বার এবং বাড়িতে গিয়ে তাদের সম্মানিত করেন। 

অন্যদিকে আজ চিকিৎসক দিবস উপলক্ষ্যে মেমারি শহর তৃণমূল কংগ্রেস কমিটির উদ্যোগে মেমারি হাসপাতালে কর্মরত চিকিৎসকদের ফুলের স্তবক ও মিষ্টির প্যাকেট দিয়ে শুভেচ্ছা জানানো হয়। উপস্থিত ছিলেন মেমারি শহর তৃণমূল কংগ্রেস সভাপতি স্বপন ঘোষাল, জেলা মহিলা তৃণমূল কংগ্রেস নেত্রী রুপা খাতুন, প্রাক্তন কাউন্সিলর প্রতিমা বসাক, আইএনটিটিইউসি সভাপতি সেখ আসরফ, জয়হিন্দ বাহিনীর চেয়ারম্যান সন্তু নায়েক, সংখ্যালঘু সেলের সভাপতি মিনহাজ আহমেদ, সহ অন্যান্য শাখা সংগঠনের সভাপতি ও ১ নং ওয়ার্ড সভাপতি অজিত কুমার সিং সহ অন‍্যান‍্য ওয়ার্ড সভাপতিরা।