Scrooling

নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২১ জুলাই বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

শেষ বেলার প্রচারে বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান


 

শেষ বেলার প্রচারে বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান  




Atanu Hazra
Sangbad Prabhati, 5 July 2023

অতনু হাজরা, জামালপুর : আর কয়েক ঘণ্টা পরেই শেষ হবে পঞ্চায়েত ভোটের প্রচার। তাই শেষ বেলায় প্রচারে জোর দিয়েছেন তৃণমূল কংগ্রেস। গোটা ব্লকের সমস্ত অঞ্চলেই চলছে প্রচার। এরই মধ্যে আজ জামালপুর ১অঞ্চলের বনবিবিতলায় একটি সভায় জারোগ্রাম অঞ্চল থেকে সুজিত মান্ডির নেতৃত্বে ৩০টি পরিবার বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান করেন। সুজিত বাবু বিজেপির এস টি সেলের দায়িত্বপ্রাপ্ত নেতা ছিলেন। 

তিনি বলেন দেশের নতুন পার্লামেন্ট ভবন উদ্বোধন অনুষ্ঠানে যেভাবে দেশের রাষ্ট্রপতিকে আমন্ত্রণ না করে অপমান করা হয়েছে তাতে তাঁরা খুবই দুঃখ পেয়েছেন ও অপমানিত বোধ করেছেন। তাছাড়া দলে থেকে তারা সেভাবে কাজ করতে পারছিলেন না। তাই মুখ্যমন্ত্রীর উন্নয়নের আদর্শে অনুপ্রাণিত হয়ে তৃণমূলে যোগদান করেন এবং সমস্ত আদিবাসী সম্প্রদায়ের মানুষকে তৃণমূল কংগ্রেস কে ভোট দেবার আবেদন রাখেন। 

আজ জামালপুরে ভোটের প্রচারে আসেন তৃণমূল মাধ্যমিক শিক্ষক সমিতির জেলা সভাপতি তপন দাস সঙ্গে ছিলেন ব্লক সভাপতি দেবব্রত মুখার্জী, দেবব্রত নাথ, পীযুষ দাস সহ অন্যান্যরা। তপন বাবু পাড়াতল ২ অঞ্চলের বাহাদুরপুর ও ছানা পট্টির মোড়ে দুটি সভা করেন দলীয় প্রার্থীর সমর্থনে। বিধায়ক অলোক কুমার মাঝি পাঁচড়া অঞ্চলের সারাংপুরে একটি মিছিলে ও পাড়াতল ২ অঞ্চলে ইটলা ছানা পট্টি মোড়ে সভা করেন। ভূতনাথ মালিক হালারায় একটি জনসভা করেন।