Scrooling

নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২১ জুলাই বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

কালনা মহকুমা জুড়ে তৃণমূল কংগ্রেসের নির্বাচনী প্রচারে ঝড় তুলেছেন মন্ত্রী স্বপন দেবনাথ


 

কালনা মহকুমা জুড়ে তৃণমূল কংগ্রেসের নির্বাচনী প্রচারে ঝড় তুলেছেন মন্ত্রী স্বপন দেবনাথ 



Jagannath Bhoumick
Sangbad Prabhati, 4 July 2023

জগন্নাথ ভৌমিক, কালনা : ত্রিস্তর পঞ্চায়েত নির্বাচনে তৃণমূল কংগ্রেস প্রার্থীদের সমর্থনে কালনা মহকুমা জুড়ে প্রচারে ঝড় তুলেছেন মন্ত্রী স্বপন দেবনাথ। পূর্বস্থলি ১, পূর্বস্থলি ২, কালনা ১, কালনা ২, মন্তেশ্বর ব্লকের গ্রামে গ্রামে ছুটে বেড়াচ্ছেন মন্ত্রী স্বপন দেবনাথ। সকাল থেকে দুপুর, বিকেল থেকে রাত পর্যন্ত মিটিং, মিছিল ও বাড়ি বাড়ি ঘুরে প্রচার করছেন। মমতা বন্দ্যোপাধ্যায় এর সরকার মানুষের কল্যাণের জন্য যে প্রকল্পগুলো চালু করেছেন, তার সুফল পাচ্ছেন কিনা খোঁজ খবর নেন। কেন তৃণমূল কংগ্রেস প্রার্থীদের ভোট দেবেন সে বিষয়ে ভোটারদের বলেন। 

মঙ্গলবার মন্ত্রী স্বপন দেবনাথ জাহান্নগর গ্রাম পঞ্চায়েতের গোলাহাট বাজারে নির্বাচনী পথ সভায় বক্তব্য রাখেন। গ্রাম পঞ্চায়েত থেকে জেলা পরিষদের প্রতিটি আসনে তৃণমূল কংগ্রেস প্রার্থীদের জয়ী করার আহ্বান জানান।এদিন মধুপুরে মিছিলে হাঁটার পাশাপাশি গ্রামে প্রচার করেন।

মন্তেশ্বরের রাইগ্রামে সোমবার জনসভা করেন মন্ত্রী স্বপন দেবনাথ। এদিন পূর্বস্থলী-১ ব্লকের সমুদ্রগড় রেল বাজারে তৃণমূল কংগ্রেসের জনসভায় মন্ত্রীর সঙ্গে উপস্থিত ছিলেন অভিনেতা খলনায়ক সুমিত গঙ্গোপাধ্যায়। 

মন্ত্রী স্বপন দেবনাথ বলেন, '৩৪ বছরের অনুন্নয়ন, সন্ত্রাসের অন্ধকারময় যুগ দেখেছে মানুষ। আর ১১ বছরের গ্রামীণ রাস্তাঘাট, পানীয় জল, আলো, শিক্ষা থেকে স্বাস্থ্য সহ বিভিন্ন ক্ষেত্রে মানুষের উন্নয়ন হয়েছে। বিরোধীরা ইস্যু খুঁজে না পেয়ে চক্রান্ত করে ধর্মের বিভাজনের রাজনীতি করছে। বাংলায় জনদরদি মমতা বন্দ্যোপাধ্যায় যতদিন থাকবেন বাংলার মানুষ সম্প্রীতির বন্ধনে হাতে হাত মিলিয়ে চলবে। কেউ এই বন্ধন আলাদা করতে পারবে না'। 

রোদ - বৃষ্টি উপেক্ষা করে তৃণমূল কংগ্রেসের সৈনিক হিসেবে ছাতা মাথায় প্রত্যন্ত গ্রামে পৌঁছে বাড়ি বাড়ি ঘুরছেন। বিভিন্ন এলাকায় জনসভা করছেন। প্রতিটি সভায় উপচে পড়া ভিড়। মন্ত্রী স্বপন দেবনাথ বলেন, বিরোধীদের কুৎসা প্রচারের যে কোনও গুরুত্ব নেই তৃণমূলের নির্বাচনী সভায় বিপুল জনসমাগমই বলে দিচ্ছে।