Scrooling

নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২১ জুলাই বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

Cyclothan পরিবেশ বাঁচানোর ডাক দিয়ে সাইক্লোথন


 

Cyclothan

পরিবেশ বাঁচানোর ডাক দিয়ে সাইক্লোথন 




Sangbad Prabhati, 25 July 2023

ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : পরিবেশ বাঁচানোর ডাক দিয়ে পূর্ব বর্ধমান সাইক্লিং ক্লাবের উদ্যোগে সুইচ অন ফাউন্ডেশনের সহযোগিতায় সাইক্লোথন আয়োজিত হল। মঙ্গলবার বর্ধমান স্টেশন থেকে যাত্রা শুরু করে কার্জন গেট হয়ে গোলাপবাগ ঘুরে পুনরায় স্টেশন চত্বরেই যাত্রা শেষ হয়। 

আয়োজকরা ছাড়াও বর্ধমান ওয়েভ, কেয়ার অফ বর্ধমান, মিলিত প্রয়াস, বি.আর.এম.সি, রোটারী ক্লাব অফ বর্ধমান অ্যামেনিটি, বি ফর বিপ্লব এবং ৪ বেঙ্গল এন.সি.সি'র দুই শতাধিক সদস্য সদস্যারা যোগ দেয় এই সাইক্লোথনে। উপস্থিত ছিলেন পরিব্রাজক পরিমল কাঞ্জি ও প্রসেনজিৎ দাস জোজো। 

সাইক্লোথন শেষে বিশ্ব উষ্ণায়ণ রোধের বার্তা নিয়ে তারা পুনরায় আজ ভারত ভ্রমণে যাত্রা শুরু করলেন, এদিনের সাইকেল যাত্রার উদ্বোধন করেন পরিবেশকর্মী ভিনয় জাজু। আয়োজকদের তরফে সন্দীপন সরকার জানান, বিভিন্ন ভাবে সাইকেল কে মাধ্যম করে পরিবেশ বাঁচানোর চেষ্টা আমরা চালাচ্ছি, সচেতনতার প্রচারে নিয়মিত সাইকেল যাত্রা আয়োজিত হচ্ছে।