Scrooling

নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২১ জুলাই বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

BJP Movement বিজেপি'র বিক্ষোভ আন্দোলন রুখতে কেন্দ্রীয় বাহিনী ও রাজ্য পুলিশের বেষ্টনি, জারি ১৪৪ ধারা



 

BJP Movement 

বিজেপি'র বিক্ষোভ আন্দোলন রুখতে কেন্দ্রীয় বাহিনী ও রাজ্য পুলিশের বেষ্টনি, জারি ১৪৪ ধারা




Jagannath Bhoumick
Sangbad Prabhati, 21 July 2023

জগন্নাথ ভৌমিক, বর্ধমান : সদ্য অনুষ্ঠিত ত্রিস্তর পঞ্চায়েত নির্বাচনে ছাপ্পা ও গণনা কেন্দ্রে দুর্নীতির প্রতিবাদে বিজেপি আজ রাজ্য জুড়ে প্রতিটি বিডিও অফিস ঘেরাও করে বিক্ষোভ দেখায়। পূর্ব বর্ধমান জেলায়ও বিজেপির বিক্ষোভ ডেপুটেশন কর্মসূচি ঘিরে সতর্ক ছিল পুলিশ প্রশাসন। এদিন বর্ধমান ১ ব্লকে দেখা যায় পুলিশের পাশাপাশি কেন্দ্রীয় বাহিনীও মোতায়েন করা হয়েছে। বিডিও অফিস ক্যাম্পাসে ১৪৪ ধারা জারি করেছে প্রশাসন।

বিজেপি নেতৃত্বের অভিযোগ পঞ্চায়েত ভোটে ব্যাপক দুর্নীতি হয়েছে। মনোনয়ন থেকে শুরু করে গণনা পর্যন্ত সব ক্ষেত্রে দুর্নীতির প্রমাণ থাকা সত্ত্বেও নির্বাচন কমিশন নীরব। এখন ১৪৪ ধারা জারি করে বিজেপির আন্দোলন রোধ করার চেষ্টা হচ্ছে। বিজেপির জেলা নেতা সুধীর রঞ্জন সাউ হুঁশিয়ারি দিয়ে বলেন এভাবে বিজেপির আন্দোলন আটকানো যাবে না।

এদিন বর্ধমান ১ ব্লকের বিডিও অফিসে বিজেপি মিছিল করে ডেপুটেশন জমা দিতে যাওয়ার সময় বিডিও অফিসের মূল গেটেই কেন্দ্রীয় বাহিনী তাদের আটকে দেয়। ওই অবস্থায় তাঁরা বৃষ্টি উপেক্ষা করে বিডিও অফিসের গেটের সামনে রাস্তায় বসে বিক্ষোভ দেখায়। এরপর বর্ধমান থানার আইসি সুখময় চক্রবর্তী বিক্ষোভকারীদের সাথে কথা বলে বিজেপির ৩ জন প্রতিনিধি দলকে ভেতরে প্রবেশ করতে দেয়। তাঁরা বিডিও'র সঙ্গে দেখা করে তাদের অভিযোগ জানিয়েছেন। ব্যবস্থা গ্রহণ করা না হলে বৃহত্তর আন্দোলনে নামবে বিজেপি।