Scrooling

কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২১ জুলাই বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

21st July Shraddha Divas ২১ জুলাই কলকাতায় শ্রদ্ধা দিবসের প্রস্তুতি সভা ও মিছিল


 

   21st July Shraddha Divas   

২১ জুলাই কলকাতায় শ্রদ্ধা দিবসের প্রস্তুতি সভা ও মিছিল




Atanu Hazra
Sangbad Prabhati, 16 July 2023

অতনু হাজরা, জামালপুর : শহীদ স্মরণে প্রতি বছরই তৃণমূলের পক্ষ থেকে ধর্মতলায় ২১ জুলাই শহীদ তর্পণ করা হয়। এই বছর জননেত্রীর নির্দেশে দিনটি শ্রদ্ধা দিবস হিসেবে পালন করা হবে। সারা রাজ্যের বিভিন্ন ব্লক থেকে হাজার হাজার মানুষ সেখানে জমায়েত হবেন। সেই ২১ জুলাই কে সামনে রেখে জামালপুর ব্লক তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে একটি প্রস্তুতি সভা ও একটি মিছিল করা হয়। 

সেই সঙ্গেই এবারের পঞ্চায়েত ভোটে গ্রাম পঞ্চায়েত, পঞ্চায়েত সমিতি ও জেলা পরিষদের সকল বিজয়ী ও বিজিত (গ্রাম পঞ্চায়েতের) প্রাথীদের, বুথ কমিটি, অঞ্চল কমিটি থেকে প্রতিনিধিদের নিয়ে শেঠিয়া কোল্ড স্টোরেজ প্রাঙ্গণে একটি অভিনন্দন সভা করা হয়।

 সেখানে ২১ জুলাই নিয়ে বার্তা দেবার সাথে সকলকে মিষ্টিমুখ করানো হয়। মিছিলে হাজার হাজার কর্মী সমর্থক পা মেলান। মিছিলে সামনে দাঁড়িয়ে নেতৃত্ব দেন বিধায়ক অলক কুমার মাঝি ও তৃণমূল কংগ্রেসের জামালপুর ব্লক সভাপতি মেহেমুদ খান। কর্মীদের সাথে পা মেলান ব্লকের কার্যকরী সভাপতি ভূতনাথ মালিক, শ্রমিক সংগঠনের সভাপতি তাবারক আলী মন্ডল, ছাত্র পরিষদের সভাপতি বিট্টু মল্লিক, সাহাবুদ্দিন শেখ সহ ব্লক ও অঞ্চল কমিটির নেতৃত্বরা। প্রচুর সংখ্যায় মহিলা তৃণমূল কর্মীরা আজকের মিছিলে অংশ গ্রহণ করেন।

মিছিল শেষে বাস স্ট্যান্ডের কাছে সিধু কানুর মূর্তির সামনে একটি পথসভা করা হয়। সেই সভা থেকে ধর্মতলার রাজপথে জামালপুরের হাজার হাজার কর্মীর উপস্থিতি নিশ্চিত করার কথা বলা হয়। মিছিলে উপস্থিত কর্মীদের আবেগ ও উচ্ছ্বাস ছিল দেখার মতো।