Scrooling

নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২১ জুলাই বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

Dinosaur বিলুপ্ত ডাইনোসর এবার বর্ধমানে, যাদুকরের কেরামতিতে মঞ্চেই দেখা যাবে নোট বৃষ্টির চমক


 

Dinosaur 

বিলুপ্ত ডাইনোসর এবার বর্ধমানে, যাদুকরের কেরামতিতে মঞ্চেই দেখা যাবে নোট বৃষ্টির চমক



Jagannath Bhoumick
Sangbad Prabhati, 19 June 2023

জগন্নাথ ভৌমিক, বর্ধমান : শহর বর্ধমানে নতুন চমক! ইলশেগুড়ি বৃষ্টি, মুষলধারে বৃষ্টি, শিলা বৃষ্টি এসবই মানুষ দেখেছেন। পুষ্প বৃষ্টি না দেখলেও শুনেছেন। কিন্তু নোট বৃষ্টির কথা শুনেছেন কি ? অবাক হওয়ার মতোই বিষয়। এবার সেই নোট বৃষ্টি স্বচক্ষে দেখতে পাবেন বর্ধমানবাসী। তবে নোট বৃষ্টি দেখতে হলে খরচ করতে হবে সামান্য কিছু ট্যাঁকের কড়ি। ২০ জুন সন্ধ্যায় রবীন্দ্র ভবন মঞ্চে এই অনুষ্ঠানের উদ্বোধন করবেন বর্ধমান দক্ষিণের বিধায়ক খোকন দাস। 

খালি হাতে নোটের বৃষ্টি দেখাবেন জাদুকর এস কুমার এবং লেডি ম্যাজিশিয়ান মায়া। দুর্দান্ত এই যাদুর প্রর্দশনী নিয়ে এখনই নব প্রজন্মের মধ্যে উন্মাদনা লক্ষ্য করা যাচ্ছে। ইতিমধ্যে টিকিটের জন্য ভিড় জমছে, বর্ধমান রবীন্দ্র ভবনে। 

১৮ জুন বর্ধমান রবীন্দ্র ভবনে এক সাংবাদিক সম্মেলনে মিলিত হন জাদুকর এস কুমার এবং লেডি ম্যাজিশিয়ান মায়া। এছাড়াও উপস্থিত ছিলেন রাকেশ রঞ্জন আগরওয়াল এবং শো ম্যানেজার অতুল যোশী। লেডি ম্যাজিশিয়ান মায়া বলেন, বর্ধমান এত নতুন জিনিস দেখাতে যাচ্ছে যা এর আগে কোনো জাদুকর দেখাতে পারেনি। সম্পূর্ণ নতুন স্টাইলে নতুন স্টান্ট থাকবে, যেখানে লাখ লাখ বছর আগে বিলুপ্ত হওয়া ডাইনোসরদের উপস্থাপন করা হবে মঞ্চে বা খালি হাতে নোটের বৃষ্টির দৃশ্য উপস্থাপন করা হবে।

শো ম্যানেজার অতুল যোশী জানান, জাদুকর এস কুমার ঝাড়খণ্ডের ধানবাদের বাসিন্দা। সজ্জন কুমার আগরওয়ালই হলেন জাদুকর এস কুমার। যিনি একজন মানবতাবাদী শিল্পী, যাদুর মাধ্যমে সমাজসেবা করাই তার যুগের ধর্ম।

কথোপকথনের সময়, ম্যানেজার অতুল যোশি জানান যে শোটি উদ্বোধন করবেন বিধায়ক খোখন দাস। শো শুরু হবে ২০ জুন সন্ধ্যা সাড়ে সাতটায়। এরপর নিয়মিত শো শুরু হবে। প্রতিটি শো হবে দুই ঘণ্টার, যার অগ্রিম বুকিংও টিকিট কাউন্টার থেকে করা যাবে।