Scrooling

হাঁপানি ও অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২৫ আগস্ট বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # টি টোয়েন্টি ওয়ার্ল্ড ক্রিকেট ২০২৪ : ভারতের বিশ্ব রেকর্ড, প্রথম থেকে শেষ সব ম্যাচে ভারতের জয় # কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

পঞ্চায়েত ভোটের প্রচারে জামালপুরে পঞ্চায়েত ও গ্রামোন্নয়ন মন্ত্রীর হাত ধরে বিজেপি থেকে তৃণমূলে যোগদান


 

পঞ্চায়েত ভোটের প্রচারে জামালপুরে পঞ্চায়েত ও গ্রামোন্নয়ন মন্ত্রীর হাত ধরে বিজেপি থেকে তৃণমূলে যোগদান




Atanu Hazra
Sangbad Prabhati, 22 June 2023

অতনু হাজরা, জামালপুর : সারা রাজ্য জুড়ে চলছে পঞ্চায়েত ভোটের প্রচার। সে বিষয়ে জামালপুরে অনেকটাই এগিয়ে তৃণমূল কংগ্রেস। আজ দলীয় প্রার্থীদের সমর্থনে দুটি জায়গায় সভা করেন রাজ্যের পঞ্চায়েত ও গ্রামোন্নয়ন দপ্তরের মন্ত্রী তথা মুখ্যমন্ত্রীর কৃষি উপদেষ্টা ডঃ প্রদীপ মজুমদার। তিনি জামালপুর ২ অঞ্চলের বকুল তলায় ও চকদিঘি অঞ্চলের মনিরামবাটিতে সভা করেন। 

এই উপলক্ষ্যে সভায় উপস্থিত ছিলেন দক্ষিণবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ সংস্থার চেয়ারম্যান সুভাষ মন্ডল, বর্ধমান পূর্বের সাংসদ সুনীল মন্ডল, বিধায়ক অলক কুমার মাঝি, তৃণমূল কংগ্রেসের জামালপুর ব্লক সভাপতি মেহেমুদ খান, জেলা পরিষদের দুই প্রার্থী মিঠু মাঝি ও কল্পনা সাঁতরা, ভূতনাথ মালিক, সাহাবুদ্দিন মন্ডল সহ দুটি অঞ্চলের পঞ্চায়েত ও পঞ্চায়েত সমিতির সদস্য সহ অন্যান্যরা। 

মন্ত্রী প্রদীপ মজুমদার উপস্থিত কর্মীদের কাছে তথ্য সমৃদ্ধ বক্তব্য তুলে ধরলেন। একের পর এক তথ্যে তুলে ধরে কেন্দ্রের বিজেপি সরকার ও সিপিআইএমের তীব্র বিরোধিতা করেন। ১০০ দিনের কাজের টাকা, আবাস যোজনার টাকা কেন্দ্র অন্যায় ভাবে আটকে রেখেছেন। বার বার দরবার করেও তার সুরাহা হয় নি। অন্য দিকে রাজ্যের মুখ্যমন্ত্রী বা সরকার পশ্চিমবঙ্গের মানুষের জন্য কৃষকদের জন্য কি কি করেছেন তার খতিয়ান তুলে ধরেন। তিনি মানুষকে বলেন, যুমলাবাজ দলকে বিশ্বাস করবেন না মানুষের পাশে দাঁড়িয়ে কাজ করা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে বিশ্বাস করবেন। তিনি জামালপুরের তৃণমূলের সকল প্রার্থীদের বিপুল ভোটে জয়লাভ করানোর কথা বলেন। 

আজ মনিরামবাটির সভা থেকে তাঁর হাত থেকে জারগ্রাম পঞ্চায়েতের নারায়নপুর গ্রামের ১৩টি বিজেপি পরিবার থেকে প্রায় ৬০ জন ফিরোজ মল্লিক, সৈয়দুল মল্লিক, রাজন মল্লিক সহ অন্যান্যরা তৃণমূলের পতাকা তুলে নিয়ে তৃণমূল কংগ্রেসে যোগদান করেন। 

বিধায়ক অলক কুমার মাঝি বলেন, বিগত ৫ বছরের পঞ্চায়েতের মাধ্যমে যে উন্নয়ন হয়েছে তাতে করে বিরোধীরা সেভাবে কোনো সুবিধা করতে পারবে না। তৃণমূল কংগ্রেসের উন্নয়ন দেখেই তো পঞ্চায়েত ভোটের মুখে বিজেপি থেকে তৃণমূলে যোগদান করলেন। 

তৃণমূল কংগ্রেসের জামালপুর ব্লক সভাপতি মেহেমুদ খান বলেন, ভোট হওয়ার অপেক্ষা তৃণমূল কংগ্রেসের প্রার্থীরা বিপুল ভোট জয়লাভ করবেন।