Scrooling

ঘূর্ণিঝড় রিমাল : পূর্ব বর্ধমানে ৪টি ব্লক ক্ষতিগ্রস্ত, মৃত ২ # চুরুলিয়ায় ৫ দিন ব্যাপী নজরুল স্মরণে বর্ণময় সাংস্কৃতিক অনুষ্ঠান ও মেলা # নন্দীগ্রামে বিজেপি সমর্থক খুনে রিপোর্ট চাইলো কমিশন # ১৮ তম লোকসভা নির্বাচনের ফলাফল জানা যাবে ৪ জুন

Taramaa Trust তারামা ট্রাস্টের বার্ষিক অনুষ্ঠান


 

Taramaa Trust

তারামা ট্রাস্টের বার্ষিক অনুষ্ঠান



Atanu Hazra
Sangbad Prabhati, 5 May 2023

অতনু হাজরা, জামালপুর : পূর্ব বর্ধমান জেলার জামালপুরের মহীন্দরে তারামা ট্রাস্ট তাদের বার্ষিক অনুষ্ঠান করলো। এই উপলক্ষ্যে দুদিন ধরে তারা অনুষ্ঠান করে। আজ তারামা মন্দিরে বিশেষ পুজোর আয়োজন করা হয়। মানব কল্যাণে করা হয় হোম যজ্ঞ। 

বৃহস্পতিবার হয়েছে রক্তদান শিবির। এলাকার ৫০ জন মানুষ রক্তদান করেন। সংগৃহীত রক্ত তুলে দেওয়া হয় রশ্মি ব্লাড ব্যাঙ্কের হাতে। এই অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিধায়ক অলক কুমার মাঝি, তৃণমূল কংগ্রেসের জামালপুর ব্লক সভাপতি তথা পঞ্চায়েত সমিতির পূর্ত কর্মাধ্যক্ষ মেহেমুদ খান, পাড়াতল ১ গ্রাম পঞ্চায়েতের প্রধান উত্তম হাজারী প্রমূখ। 

তারামা ট্রাস্টের কর্ণধার দীপঙ্কর ঘোষ জানান, প্রতি বছরের মত এবছরও বার্ষিক অনুষ্ঠানে মায়ের বিশেষ পুজোর আয়োজন করা হয়েছিল এবং এই উপলক্ষ্যে প্রায় ৫ থেকে ৬ হাজার মানুষকে মায়ের ভোগ খাওয়ানো হয়। তাঁদের অন্যতম একটি প্রয়াস প্রতিবছরই থাকে সেটা হলো রক্তদান শিবির।