Scrooling

নন্দীগ্রামে বিজেপি সমর্থক খুনে রিপোর্ট চাইলো কমিশন # ১৮ তম লোকসভা নির্বাচনের ফলাফল জানা যাবে ৪ জুন

MP Topper students felicitation পূর্ব বর্ধমানে মাধ্যমিকের মেধা তালিকার স্থানাধিকারীদের সম্বর্ধিত করলো জেলা পরিষদ


 

MP Topper students felicitation

পূর্ব বর্ধমানে মাধ্যমিকের মেধা তালিকার স্থানাধিকারীদের সম্বর্ধিত করলো জেলা পরিষদ



Jagannath Bhoumick
Sangbad Prabhati, 22 May 2023

জগন্নাথ ভৌমিক, পূর্ব বর্ধমান : মাধ্যমিক পরীক্ষার রেজাল্টে নজির সৃষ্টি করেছে পূর্ব বর্ধমান জেলা। রাজ্যে দশের মেধা তালিকায় পূর্ব বর্ধমান জেলা থেকে ১৭ জন কৃতি ছাত্র-ছাত্রী জায়গা করে নিয়েছে। রাজ্যে সব জেলার মধ্যে পূর্ব বর্ধমান জেলা থেকেই সব থেকে বেশি সংখ্যক ছাত্র-ছাত্রী মেধা তালিকায় স্থান পেয়েছে। সব থেকে বড় বিষয় রাজ্যে প্রথম ও দ্বিতীয় স্থানাধিকারী পূর্ব বর্ধমান জেলা থেকেই হয়েছে। আজ মেধা তালিকায় স্থান আ ১২ জন ছাত্র ছাত্রীকে সংবর্ধনা দিল পূর্ব বর্ধমান জেলা পরিষদ। 

এদিনের সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পূর্ব বর্ধমান জেলা পরিষদের সভাধিপতি তথা রায়নার বিধায়িকা শম্পা ধাড়া, সহ সভাধিপতি দেবু টুডু, দক্ষিণবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ সংস্থার চেয়ারম্যান সুভাষ মন্ডল সহ জেলা পরিষদের মেন্টর উজ্জ্বল প্রামাণিক, কর্মাধ্যক্ষ বাগবুল ইসলাম, মেহেবুব মন্ডল, মহঃ ইসমাইল, মিঠু মাঝি, অতিরিক্ত জেলা শাসক (জেলা পরিষদ) কাজল রায় সহ জেলা পরিষদের অন্যান্য কর্মাধ্যক্ষ সহ সদস্য সদস্যারা।

কৃতী ছাত্র ছাত্রীদের শুভেচ্ছার পাশাপাশি তাদের হাতে তুলে দেওয়া হয় ফুলের স্তবক, মিষ্টি, পেন ও একটি অভিধান। জেলা পরিষদের কর্মকর্তাদের হাত থেকে সংবর্ধনা পেয়ে খুশী কৃতি ছাত্র ছাত্রীরা।

সভাধিপতি শম্পা ধাড়া বলেন এবছর মাধ্যমিক পরীক্ষায় রাজ্যের মধ্যে পূর্ব বর্ধমান জেলা থেকে ১৭ জন ছাত্র ছাত্রী এক থেকে দশম স্থান অধিকার করেছে। এদের মধ্যে পাঁচ জন ছাত্র ছাত্রী কে আগেই সংবর্ধনা দেওয়া হয়েছে। আজ ১২ জন ছাত্র ছাত্রীদের সংবর্ধিত করা হলো।