চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

Burdwan Medical মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসা পরিষেবায় নতুন সংযোজন হাইব্রিড সিসিউ, আই ব্যাঙ্ক, অর্থো ফিমেল এ্যান্ড পেডিয়াট্রিক ওয়ার্ড এবং ই-প্রেসক্রিপশন পরিষেবা


 

Burdwan Medical 

মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসা পরিষেবায় নতুন সংযোজন হাইব্রিড সিসিউ, আই ব্যাঙ্ক, অর্থো ফিমেল এ্যান্ড পেডিয়াট্রিক ওয়ার্ড এবং ই-প্রেসক্রিপশন পরিষেবা



Jagannath Bhoumick
Sangbad Prabhati, 31 May 2023

জগন্নাথ ভৌমিক, বর্ধমান : মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসা পরিষেবার ক্ষেত্রে যুক্ত হল আরও কয়েকটি নতুন পরিষেবা। আজ থেকে বর্ধমান মেডিকেল কলেজ ও হাসপাতালে চালু হলো হাইব্রিড সিসিউ, আই ব্যাঙ্ক, অর্থো ফিমেল এ্যান্ড পেডিয়াট্রিক ওয়ার্ড এবং ই-প্রেসক্রিপশন পরিষেবা। উন্নততর এই সমস্ত চিকিৎসা পরিষেবার আজ আনুষ্ঠানিক উদ্বোধন করলেন রাজ্যের মন্ত্রী এবং বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালের রোগী কল্যাণ সমিতির চেয়ারম্যান স্বপন দেবনাথ।

উপস্থিত ছিলেন বর্ধমান দক্ষিণের বিধায়ক খোকন দাস, পূর্ব বর্ধমান জেলা পরিষদের মেন্টর উজ্জ্বল প্রামানিক, বর্ধমান মেডিকেল কলেজ ও হাসপাতালের অধ্যক্ষ ডাঃ কৌস্তুভ নায়েক, বর্ধমান মেডিকেল কলেজ ও হাসপাতালের এমএসভিপি ডাঃ তাপস ঘোষ সহ বর্ধমান মেডিকেল কলেজ ও হাসপাতালের অন্যান্য আধিকারিকরা।

বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালের রোগী কল্যাণ সমিতির চেয়ারম্যান তথা রাজ্যের মন্ত্রী স্বপন দেবনাথ বলেন, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুপ্রেরণায় বর্ধমান মেডিকেল কলেজ ও হাসপাতালে প্রযুক্তিগত আরও উন্নততর চিকিৎসার জন্য হাইব্রিড সিসিউ, আই ব্যাঙ্ক, অর্থ ফিমেল ও পেডিয়াট্রিক ওয়ার্ড এবং ই-প্রেসক্রিপশন উদ্বোধন করা হলো। শুধু পূর্ব বর্ধমান জেলা নয় এই হাসপাতালের উপর নির্ভরশীল বাঁকুড়া, পুরুলিয়া, বীরভূম এবং পশ্চিম বর্ধমান জেলারও বহু মানুষ। এছাড়াও অন্যান্য জেলার মানুষেরাও এই বর্ধমান মেডিকেল কলেজ ও হাসপাতালের চিকিৎসা পরিষেবা নিতে আসেন। উন্নততর পরিষেবায় সকলেই উপকৃত হবেন।