Scrooling

ঘূর্ণিঝড় রিমাল : পূর্ব বর্ধমানে ৪টি ব্লক ক্ষতিগ্রস্ত, মৃত ২ # চুরুলিয়ায় ৫ দিন ব্যাপী নজরুল স্মরণে বর্ণময় সাংস্কৃতিক অনুষ্ঠান ও মেলা # নন্দীগ্রামে বিজেপি সমর্থক খুনে রিপোর্ট চাইলো কমিশন # ১৮ তম লোকসভা নির্বাচনের ফলাফল জানা যাবে ৪ জুন

Birthday Celebration সভাধিপতি তথা বিধায়িকার জন্মদিনে মুখ্যমন্ত্রীর শুভেচ্ছা


 

Birthday Celebration

সভাধিপতি তথা বিধায়িকার জন্মদিনে মুখ্যমন্ত্রীর শুভেচ্ছা


Sangbad Prabhati, 6 May 2023

ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : জন্ম দিনে শুভেচ্ছার বন্যায় ভাসলেন রায়নার বিধায়িকা তথা পূর্ব বর্ধমান জেলা পরিষদ এর সভাধিপতি শম্পা ধাড়া। আজই ছিল তাঁর জন্মদিন। 

শম্পা ধাড়া'র জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন স্বয়ং রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মুখ্যমন্ত্রী শুভেচ্ছা পত্রে লিখেছেন --

 প্রিয় শম্পা,

তোমার জন্মদিনে রইল আমার অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা।

আগামীতে আসুক আরও সুখ, সমৃদ্ধি আর সাফল্য-এই আশা রাখলাম।

পরিবার পরিজনকে নিয়ে ভালো থেকো, সুস্থ থেকো, আনন্দে থেকো।

  শম্পা ধাড়া'র জন্মদিনে মুখ্যমন্ত্রীর পাশাপাশি প্রশাসনিক কর্তা ব্যক্তি থেকে তৃণমূল কংগ্রেসের দলীয় নেতা, কর্মী সমর্থকরা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। রায়না বিধানসভা, রায়না ১ ও ২ ব্লক তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে নেতৃত্ব শুভেছা ও অভিনন্দন জানিয়ে বলেছেন আপনি সারাজীবন সুস্থ ও ভালো থাকুন, এই ভাবে সর্বদা মানুষের পাশে থাকুন, ঈশ্বরের কাছে প্রার্থনা করি। 

পূর্ব বর্ধমান জেলা পরিষদের সভাধিপতি তথা রায়নার বিধায়িকা শম্পা ধাড়া'র জন্মদিনে সংবাদ প্রভাতী'র পক্ষ থেকেও রইলো শুভেচ্ছা ও অভিনন্দন। আপনার আগামী দিনগুলো সুন্দর ও উজ্জ্বল হোক।