Scrooling

ঘূর্ণিঝড় রিমাল : পূর্ব বর্ধমানে ৪টি ব্লক ক্ষতিগ্রস্ত, মৃত ২ # চুরুলিয়ায় ৫ দিন ব্যাপী নজরুল স্মরণে বর্ণময় সাংস্কৃতিক অনুষ্ঠান ও মেলা # নন্দীগ্রামে বিজেপি সমর্থক খুনে রিপোর্ট চাইলো কমিশন # ১৮ তম লোকসভা নির্বাচনের ফলাফল জানা যাবে ৪ জুন

ঝড়ে ক্ষতিগ্রস্ত মানুষের পাশে


 

ঝড়ে ক্ষতিগ্রস্ত মানুষের পাশে


Atanu Hazra
Sangbad Prabhati, 17 May 2023

অতনু হাজরা, জামালপুর : তৃণমূলে এখন চলছে নবজোয়ার। সারা রাজ্য জুড়ে চলছে অভিষেক ব্যানার্জীর জনসংযোগ কর্মসূচী। যেখানেই মানুষ তাঁদের সমস্যার কথা জানাচ্ছেন সাথে সাথেই তিনি তাঁদের সমস্যা মেটানোর চেষ্টা করছেন। ফলে রাজ্য জুড়ে সমস্ত তৃণমূল কর্মীরা উজ্জীবিত। পূর্ব বর্ধমানের জামালপুরে গত দুদিন বয়ে গেছে কালবৈশাখী ঝড়। প্রচুর বাড়ি ঘর ক্ষতিগ্রস্ত হয়েছে। উড়ে গেছে ঘরের চাল। তাই সেই অসহায় মানুষগুলোর পাশে দাঁড়াতে সঙ্গে সঙ্গে তৎপর হলো জামালপুর ব্লক তৃণমূল কংগ্রেস। আজ জামালপুরে দলীয় কার্যালয়ে সমস্ত অঞ্চল সভাপতিদের ডেকে বিধায়ক কোটা থেকে তাদের হাতে ২০ টি করে ত্রিপল তুলে দেওয়া হয়। ত্রিপল তুলে দেন বিধায়ক অলক কুমার মাঝি, ব্লক সভাপতি মেহেমুদ খান, পঞ্চায়েত সমিতির সভাপতি ভূতনাথ মালিক সহ সমস্ত শাখা সংগঠনের নেতৃত্বরা। 

বিধায়ক অলক মাঝি বলেন, তাঁদের জননেত্রী তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় ও নেতা অভিষেক বন্দোপাধ্যায় সর্বদাই মানুষের পাশে দাঁড়িয়ে মানুষের সেবা করে যাচ্ছেন। নবজোয়ার কর্মসূচিতে সেটা সাধারণ মানুষ দেখতে পাচ্ছেন। কিভাবে একের পর এক মানুষের সমস্যা তিনি মিটিয়ে দিচ্ছেন। আর তাঁরাও তাতে সামিল হয়ে তাঁর বিধাসভার অন্তর্গত সমস্ত অঞ্চল গুলোতে যে সমস্ত বাড়ি বা আই সি ডি এস কেন্দ্র ক্ষতিগ্রস্ত হয়েছে সেগুলোর জন্য ত্রিপল প্রদান করলেন। ব্লক সভাপতি মেহেমুদ খান, বলেন দুদিনের ঝড়ে ব্লকের প্রায় সব অঞ্চলেই কিছু ঘর বাড়ী ক্ষতি হয়েছে। সেগুলোতে তাৎক্ষণিক সমস্যা মেটানোর জন্য একটি করে ত্রিপল তুলে দেন তাঁরা। তিনি জানান দুদিন আগেই নব জোয়ার কর্মসূচিতে জামালপুরে এসেছিলেন অভিষেক বন্দোপাধ্যায় তারপর ব্লকের সব কর্মীরাই উজ্জীবিত হয়ে আছেন। রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় ও তাঁদের নেতা তথা সর্ব ভারতীয় সাধারণ সম্পাদকের দেখানো পথেই চলবেন তাঁরা।