Scrooling

ঘূর্ণিঝড় রিমাল : পূর্ব বর্ধমানে ৪টি ব্লক ক্ষতিগ্রস্ত, মৃত ২ # চুরুলিয়ায় ৫ দিন ব্যাপী নজরুল স্মরণে বর্ণময় সাংস্কৃতিক অনুষ্ঠান ও মেলা # নন্দীগ্রামে বিজেপি সমর্থক খুনে রিপোর্ট চাইলো কমিশন # ১৮ তম লোকসভা নির্বাচনের ফলাফল জানা যাবে ৪ জুন

Municipal market মিউনিসিপ্যাল মার্কেটের ১২ টি দোকানে তালা, ভাড়া বাকি থাকায় পৌরসভার কঠোর ব্যবস্থা

 


Municipal market

মিউনিসিপ্যাল মার্কেটের ১২ টি দোকানে তালা, ভাড়া বাকি থাকায় পৌরসভার কঠোর ব্যবস্থা 



Jagannath Bhoumick
Sangbad Prabhati, 10 April 2023

জগন্নাথ ভৌমিক, বর্ধমান : পৌরসভার মার্কেট গুলিতে বেশ কিছু দোকানদার দীর্ঘ কয়েক বছর ধরে ভাড়া না মেটানোয় নড়েচড়ে বসেছে বর্ধমান পৌর প্রশাসন। সোমবার বর্ধমান কোড কম্পাউন্ড এলাকায় অবস্থিত পৌরসভার হকার্স মার্কেটের বারোটি দোকানে তালা ঝুলিয়ে দিয়েছে পৌর প্রশাসন। এমনটাই জানিয়েছেন বর্ধমান পৌরসভার পৌরপতি পরেশ চন্দ্র সরকার। তিনি বলেন ভাড়া না দিয়ে কোনভাবেই পৌরসভার মার্কেটে ব্যবসা করা যাবে না। ব্যবসা করতে গেলে পৌরসভার যথাযথ নিয়ম-কানুন মেনে নির্দিষ্ট সময়ে ভাড়া প্রদান করতে হবে। অনেকে আবার পৌরসভার দোকান ঘর গুলি ভাড়া দেওয়ার জন্য পোস্টার দিয়েছেন তাদের বিরুদ্ধেও করা ব্যবস্থা নেবে বর্ধমান পৌরসভা। কোনভাবেই বর্ধমান পৌরসভার দোকান ঘর ব্যবসা করার জন্য নিয়ে অন্য কাউকে ভাড়া দেওয়া যাবে না। এমন কোন ঘটনা ঘটে থাকলে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেবে বর্ধমান পৌরসভা। 

পৌরপতি পরেশচন্দ্র সরকার আরও বলেন, বিভিন্ন কাজ কর্মের ক্ষেত্রে অনলাইন ব্যবস্থা হওয়ার ফলে পৌরসভার আয় অনেকটাই সংকুচিত হয়েছে। সেক্ষেত্রে যে সমস্ত জায়গাগুলোয় এখনো আয়ের উৎস রয়েছে সেগুলোকে যথাযথ ভাবে কাজে লাগাতে হবে, তার জন্যই বর্ধমান পৌরসভা উদ্যোগী হয়েছে।