Scrooling

হাঁপানি ও অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২৫ আগস্ট বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # টি টোয়েন্টি ওয়ার্ল্ড ক্রিকেট ২০২৪ : ভারতের বিশ্ব রেকর্ড, প্রথম থেকে শেষ সব ম্যাচে ভারতের জয় # কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

Iftar দাওয়াত এ ইফতার


 

Iftar 

দাওয়াত এ ইফতার 


ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : সাম্প্রদায়িক সম্প্রীতির এক অনন্য নজির সৃষ্টি করল ইণ্ডিয়ান বয়েজ এন্ড গার্লস গ্রুপ। শুক্রবার গ্রুপের পক্ষ থেকে দাওয়াত এ ইফতার এর আয়োজন করা হয়। ধর্মপ্রাণ মুসলিম সম্প্রদায়ের মানুষ একমাস যাবত রোজা পালন করে। শুক্রবার ১৫ তম দিনে শতাধিক রোজদারকে ইফতার করার ব্যবস্থা করা হয়।

তাৎপর্যপূর্ণ বিষয় এই সংস্থার পক্ষ থেকে রামনবমীরও বিশাল মিছিলের আয়োজন করা হয়েছিল। ইণ্ডিয়ান বয়েজ এন্ড গার্লস গ্রুপের পক্ষ থেকে বলা হয়েছে, 'আমরা যেমন রামনবমীর মিছিল করি তেমনি ইফতারের আয়োজনও করে থাকি'। এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন সংস্থার সভাপতি রাজনারায়ণ সাউ, আইএনটিটিইউসি'র পূর্ব বর্ধমান জেলা সভাপতি সৈয়দ মোহাম্মদ সেলিম, তৃণমূল কংগ্রেস জয়হিন্দ বাহিনীর বর্ধমান শহর সভাপতি যজ্ঞেশ্বর দাস বৈরাগ্য সহ প্রমোদ হরিজন এবং অন্যান্যরা।