Scrooling

নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২১ জুলাই বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

Eid Ul Fitr ঈদ উল ফিতর : পুলিশ প্রশাসনের উদ্যোগে প্রস্তুতি সভা বর্ধমানে


 

Eid Ul Fitr 

ঈদ উল ফিতর : পুলিশ প্রশাসনের উদ্যোগে প্রস্তুতি সভা বর্ধমানে 


ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : শহর বর্ধমানে শান্তিপূর্ণভাবে ঈদ উৎসব উদযাপনের লক্ষ্যে একটি প্রস্তুতি সভা আয়োজিত হয়। বর্ধমান লায়ন্স ক্লাবের সভাকক্ষে ১৮ এপ্রিল এই প্রস্তুতি সভায় বর্ধমান শহরের মুসলিম সম্প্রদায়ের দেড় শতাধিক রোজদার উপস্থিত ছিলেন। বর্ধমান থানার উদ্যোগে ঈদ প্রস্তুতি সভার আয়োজন করা হলেও এদিনের অনুষ্ঠানের মূল নেতৃত্বে ছিলেন বর্ধমান পৌরসভার কাউন্সিলর শাহাবুদ্দিন খান। 

প্রস্তুতি সভায় উপস্থিত ছিলেন বর্ধমান জেলা পরিষদের মেন্টার উজ্জ্বল প্রামাণিক, বর্ধমানের ডেপুটি পুলিশ সুপার ট্রাফিক রাখেশ চৌধুরী, বর্ধমান থানা আইসি সুখময় চক্রবর্তী বর্ধমানের আইনজীবী উদয় কোনার, সমাজসেবী মাহিন্দর সিং সালুজা, কাঞ্চন কাজী, বর্ধমান পৌরসভার কাউন্সিলর শাহাবুদ্দিন খান, ডাঃ ইন্তেখাব আলম, বসির আহমেদ (বাদশা), রূপালী কৈবর্ত্য, বেলকাস গ্রাম পঞ্চায়েতের প্রধান জাহানারা খাতুন, বর্ধমান লায়ন্স ক্লাবের সভাপতি জহর মন্ডল সহ কাঞ্চন সোম, কিরণ শংকর মন্ডল, ঈদ ও মহররম কমিটির পক্ষে স্বপন মুখার্জী, মানোয়ার হোসেন এবং অন্যান্যরা। 

এদিনের সভা থেকে ঈদ উৎসব উদযাপন কমিটিগুলোর উদ্দেশ্যে পুলিশ প্রশাসনের পক্ষ থেকে এক গুচ্ছ নির্দেশিকা দেওয়া হয়। সুশৃঙ্খল ভাবে ঈদ উৎসব উদযাপন করার জন্য পুলিশ প্রশাসনের তরফে আহ্বান জানানো হয়। কোথাও ডিজে বাজানো যাবে না। কোথাও কোন অশান্তি হলে কেউ আইন নিজের হাতে তুলে নেবেন না। যেকোনো রকম অপ্রীতিকর ঘটনা পুলিশের নজরে আনলে পুলিশ সঙ্গে সঙ্গে ব্যবস্থা নেবে। এমনটাই জানান ডিএসপি রাকেশ কুমার চৌধুরী এবং বর্ধমান থানার আইসি সুখময় চক্রবর্তী। 

সাংবাদিক মুকুলেশ্বর রহমান দূর্গা পূজার মতো ঈদ উৎসবেও পুরস্কার প্রদানের বিষয়টি উপস্থাপিত করলে পুলিশ প্রশাসনের পক্ষ থেকে সেটা মেনে নেওয়া হয়। এবং জানানো হয়েছে সুন্দর এবং সুশৃঙ্খল ভাবে ঈদ উৎসব উদযাপন করলে তবেই পুরস্কার প্রদান করা হবে। এ বিষয়ে বর্ধমান থানা পক্ষ থেকে একটি কমিটি থাকবে তাঁরাই পুরস্কারের বিষয়ে নীতি নির্ধারণ করবেন।

ঈদের প্রস্তুতি সভা শেষে বর্ধমান থানার পক্ষ থেকে বর্ধমান লায়ন্স ক্লাবে একটি ইফতার অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেখানে উপস্থিত রোজদার সহ অতিথিরা অংশ গ্রহণ করেন।