Scrooling

নন্দীগ্রামে বিজেপি সমর্থক খুনে রিপোর্ট চাইলো কমিশন # ১৮ তম লোকসভা নির্বাচনের ফলাফল জানা যাবে ৪ জুন

Double Engine Government ডবল ইঞ্জিন সরকারের আওয়াজ তুলে টিএমসি-সিপিএম'কে তুলোধুনা করলেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী


 

Double Engine Government 

ডবল ইঞ্জিন সরকারের আওয়াজ তুলে টিএমসি-সিপিএম'কে তুলোধুনা করলেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী 



Atanu Hazra
Sangbad Prabhati, 25 April 2023

অতনু হাজরা, জামালপুর : পশ্চিমবঙ্গে লাগামহীন দুর্নীতি, সন্ত্রাস, নারী নির্যাতনের বিরুদ্ধে বিজেপি বর্ধমান সাংগঠনিক জেলার ডাকে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয় জামালপুরে। ২৫ এপ্রিল এই বিক্ষোভ সমাবেশ উপলক্ষে একটি পদযাত্রায় হাঁটেন পশ্চিমবঙ্গের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। জামালপুর পুলমাথা থেকে মিছিল করে জামালপুর বাজার হয়ে হরে কৃষ্ণ কোনার সেতুর মুখে একটি সমাবেশে বক্তব্য রাখেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। উপস্থিত ছিলেন বর্ধমান সাংগঠনিক জেলার সভাপতি অভিজিৎ তা, বিজেপি"র রাজ্য সহ-সভাপতি শ্যামাদাস মন্ডল, বর্ধমান সাংগঠনিক জেলার প্রাক্তন সভাপতি সন্দীপ নন্দী, জামালপুরের নেতা তথা জেলার সহ সভাপতি রামকৃষ্ণ চক্রবর্তী, এই জোনের লোকসভার দায়িত্বপ্রাপ্ত নেতা অনুপম মল্লিক, কাটোয়া সাংগঠনিক জেলার সভাপতি গোপাল চট্টোপাধ্যায়, রাজ্য কিষাণমোর্চার সাধারণ সম্পাদক অরূপ চৌধুরী, অঞ্জন মুখার্জী, গত বিধানসভা নির্বাচনে জামালপুরের বিজেপি প্রার্থী বললাম ব্যাপারী সহ জেলার একঝাঁক নেতৃত্ব।

 বক্তব্য রাখতে উঠে প্রথমেই রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী পিসি ও ভাইপোর নাম করে তীব্র ভাষায় আক্রমণ শানান। সিপিএম-কেও তীব্র ভাষায় কটাক্ষ করেন। তিনি পার্থ চ্যাটার্জী ও অনুব্রত মণ্ডলের কথা স্মরণ করিয়ে দেন। অনেকেরই এই অবস্থা হবে। ভাইপো প্রসঙ্গে বলতে গিয়ে কয়লা, গরু, চাকরি বিক্রি, বালি এসব কথা তুলে আক্রমণ করেন। পুলিশের ভূমিকারও তিনি কড়া সমালোচনা করেন। ভাইপোর নাম করে বলেন তিনিও অনুব্রতর সাথে তিহারে থাকবেন। জামালপুর ও রায়নার নেতাদেরও তিনি হুংকার দিয়ে বলেন কেউ যেন বেশি বাড়াবাড়ি না করে। কর্মীদের চাঙ্গা করতে তিনি বলেন পঞ্চায়েতে নমিনেশন না করতে পারলে তিনি করিয়ে দিয়ে যাবেন। স্ট্রং রুম, গণনা কেন্দ্র সব তিনি খেয়াল রাখবেন। নিচের তলায় লড়াইটা কর্মীদের করতে হবে। পঞ্চায়েত ভোট প্রসঙ্গে বলতে গিয়ে বলেন কেন্দ্রীয় বাহিনী ছাড়া পশ্চিমবঙ্গে পঞ্চায়েত ভোট সম্ভব নয়। 

তিনি কর্মীদের কাছে আবেদন রাখেন তিনি নিজে মুখ্যমন্ত্রীকে ভোটে হারিয়েছেন এবার তাঁকে প্রাক্তন মুখ্যমন্ত্রী করতে হবে। সেই জন্য তিনি কর্মীদের সহযোগিতা চান। শুভেন্দু অধিকারীর সভা জামালপুরের বিজেপি কর্মী সমর্থকদের যথেষ্ট উজ্জীবিত করবে যা আগামী পঞ্চায়েতে ভোট তাদের বাড়তি অক্সিজেন যোগাবে। তবে সেই ফল কতটা বিজেপি পাবে তা আগামীতে দেখতে পাওয়া যাবে।