Scrooling

হাঁপানি ও অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২৫ আগস্ট বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # টি টোয়েন্টি ওয়ার্ল্ড ক্রিকেট ২০২৪ : ভারতের বিশ্ব রেকর্ড, প্রথম থেকে শেষ সব ম্যাচে ভারতের জয় # কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

ইফতার মজলিস উপলক্ষে বস্ত্র বিতরণ


 

ইফতার মজলিস উপলক্ষে বস্ত্র বিতরণ 


Atanu Hazra
Sangbad Prabhati, 20 April 2023

 অতনু হাজরা, জামালপুর : চলছে ধর্মপ্রাণ মুসলমান সম্প্রদায়ের পবিত্র রমজান মাস। আসছে খুশির ঈদ। সমাগত‌ খুশির ঈদে আপামর মুসলমান সম্প্রদায়ের মানুষ সামিল হওয়ার জন্য প্রস্তুত। অর্থনৈতিক কারণে সমাজে কোনও মানুষ যাতে ঈদের আনন্দ থেকে বঞ্চিত না হয় সেজন্য জামালপুর ব্লক তৃণমূল কংগ্রেস সচেষ্ট রয়েছে। আজ জামালপুরের ইলসরা এলাকায় ইফতার মজলিস উপলক্ষে সেভেন মিলিয়ন ওয়ার্কশপ প্রাইভেট লিমিটেডের সহযোগিতায় বস্ত্র বিতরণ অনুষ্ঠান হয়। 

এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জামালপুর বিধানসভার বিধায়ক অলক কুমার মাঝি, জামালপুর ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি তথা জামালপুর পঞ্চায়েত সমিতির কর্মাধ্যক্ষ মেহেমুদ খান। সমাজসেবী বিশ্বেস্বর চৌধুরী, সেভেন মিলিয়ন ওয়ার্কশপ প্রাইভেট লিমিটেডের কর্ণধার বাপন দত্ত, জৌগ্রাম অঞ্চল তৃণমূল কংগ্রেস এর নেতৃত্ব ও কর্মীবৃন্দ। 

এদিন পাঁচ শতাধিক মানুষের হাতে তুলে দেওয়া হল নতুন বস্ত্র। তৃণমূল কংগ্রেসের জামালপুর ব্লক সভাপতি মেহেমুদ খান বলেন এইভাবে আমরা একে অপরের পাশে থেকে কাজ করতে চাই।